বিনোদন

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » বিনোদন » অনুরাগের সঙ্গে বলিউড অভিনেতা শাহরুখ খান

অনুরাগের সঙ্গে বলিউড অভিনেতা শাহরুখ খান

অনুরাগের সঙ্গে বলিউড অভিনেতা শাহরুখ খান

আনুশকা শর্মার অনুরোধে অনুরাগ কশ্যপের পরবর্তী সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন বলিউডি অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি শাহরুখের লন্ডনের বাড়িতে তার সঙ্গে দেখা করেন পরিচালক অনুরাগ কশ্যপ। আর সেখানেই তার পরবর্তী সিনেমায় কাজ করার বিষয়টি নিশ্চিত করেন শাহরুখ খান। মুম্বাই মিরর জানিয়েছে অনুরাগের সিনেমা ‘বোম্বে ভেলভেট’-এর চুক্তি সাক্ষরের পর আনুশকার সঙ্গে তার বেশ ভালো একটি সম্পর্ক তৈরি হয়। আর শাহরুখের সঙ্গে ‘রাব নে বানা দি জোড়ি’ সিনেমার মধ্য দিয়ে যাত্রা শুরু করা আনুশকাই কিং খানের সঙ্গে অনুরাগের সাক্ষাতের বিষয়টি ঠিকঠাক করে দেন।

সংবাদমাধ্যমটি জানায়, অনুরাগ আনুশকার সঙ্গে তার পরবর্তী সিনেমা নিয়ে আলাপ করেন। অনুরাগের পরবর্তী একটি সিনেমার চিত্রনাট্য নিয়ে আলাপকালে আনুশকা বলেন তার মতে সিনেমাটির চরিত্রের জন্য শাহরুখ খানই আদর্শ।

আনুশকাই অনুরাগের সঙ্গে শাহরুখের দেখা করার ব্যবস্থা করে দেন। মাধ্যমটি জানায়, শাহরুখের ব্যস্ততার কারণে মুম্বাইয়ে তার সঙ্গে দেখা করার সুযোগ পাননি অনুরাগ। আর তাই শাহরুখ যখন লন্ডনে ছিলেন তখন আনুশকা অনুরাগকে সেখানে নিয়ে যান। যখন তারা নিজেদের বিষয়ে আলাপ করেন, তখন আনুশকাও উপস্থিত ছিলেন। আর অনুরাগ শাহরুখকে জানান ‘বোম্বে ভেলভেট’ সিনেমার কাজ শেষ হলে তিনি শাহরুখের জন্য একটি চিত্রনাট্য রচনা করবেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


4 − 3 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>