আন্তর্জাতিক

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » রিয়াল ছাড়তে চান কাকা

রিয়াল ছাড়তে চান কাকা

রিয়াল ছাড়তে চান কাকা
অনেক দিন পর রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে উজ্জ্বল কাকা। তার দুই গোলে এক প্রীতি ম্যাচে দেপোর্তিভো লা করুনিয়াকে সহজেই ৪-০ গোলে হারিয়েছে রিয়াল। তবে সাফল্য পেলেও সান্তিয়াগো বার্নাবেউয়ে আর থাকতে রাজি নন ব্রাজিলের এই ফরোয়ার্ড।

দোপোর্তিভোর মাঠ রিয়াজোর স্টেডিয়ামে ষষ্ঠ মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন ২০০৭ সালে ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অর জয়ী কাকা। নিজের দ্বিতীয় এবং ম্যাচের চতুর্থ ও শেষ গোলটি করেন ৮৫ মিনিটে।

বিজয়ী দলের অন্য দুই গোলদাতা স্ট্রাইকার মোরাতা ও ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো।

২০০৯ সালে এসি মিলান থেকে রিয়ালে যোগ দেয়ার পর দলে জায়গা পাকা করতে পারেননি কাকা। ছন্দে না থাকায় রিয়ালের সাবেক কোচ জোসে মরিনিয়োর দলে তেমন সুযোগ পাননি। নতুন কোচ কার্লো আনচেলত্তির সেরা একাদশেও তার সুযোগ পাওয়ার সম্ভাবনা খুবই কম।

এবারের লা লিগায় রিয়ালের প্রথম দুই ম্যাচেই দর্শক হয়ে থাকা ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী দলের সদস্য কাকা তাই ঠিকানা বদল করতে মরিয়া।

তিনি বলেন, “আমি (রিয়াল) ছাড়তে চাই। আমি মনে করি দুই পক্ষের সম্মতিতে আমার দল ছাড়ার এখনই সঠিক সময়। (কোচ) কার্লো আনচেলত্তি ও ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে আমি কথা বলেছি।”

“দলে সুযোগ পাওয়া আমার জন্য কঠিন হয়ে পড়েছে। অবশ্য অনুশীলন চালিয়ে যাওয়া ও দলের অন্যান্য কর্মকাণ্ডে সংযুক্ত থাকার ব্যাপারে আমি দায়বদ্ধ। তবে দলবদলের ব্যাপারে আমার বাবা কাজ করছেন।

মিলানের হয়ে একটি চ্যাম্পিয়ন্স লিগসহ মোট পাঁচটি শিরোপা জয়ী কাকা আরো বলেন, “আগামী সোমবারের আগে সমাধানের ব্যাপারে আমরা আশা করতে পারি। আমার অবশ্য ইচ্ছা ইউরোপেই খেলা চালিয়ে যাওয়া।

সোমবার এ বছরের দলবদলের শেষ দিন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


9 − 6 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>