Happy New Year 
 2018
বিনোদন

মঙ্গলবার | ২৩ জানুয়ারি, ২০১৮ | ১০ মাঘ, ১৪২৪ | ৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » নাম বদল করলেন বলিউড অভিনেত্রী কারিনা

নাম বদল করলেন বলিউড অভিনেত্রী কারিনা

নাম বদল করলেন বলিউড অভিনেত্রী কারিনা
বিয়ের পরও এতদিন স্বামীর নাম ব্যবহার করেননি বলিউডি অভিনেত্রী কারিনা কাপুর। তবে এবার ‘সত্যাগ্রহ’ সিনেমায় স্বামী সাইফ আলি খানের নাম ব্যবহার করতে যাচ্ছেন তিনি।

জি মিডিয়া ব্যুরো জানিয়েছে, বিয়ের পর এটি কারিনার দ্বিতীয় সিনেমা। এর আগে আমির খানের সঙ্গে তার ‘তালাশ’ সিনেমাটি মুক্তি পায়। তবে ওই সিনেমায় স্বামীর নাম ব্যবহার করেননি তিনি। এবার ‘সত্যাগ্রহ’ সিনেমায় অভিনয় শিল্পীদের নাম প্রদর্শনের সময় কারিনা কাপুরের বদলে কারিনা কাপুর খান নামটি প্রদর্শিত হবে বলে জানা গেছে।

বর্তমানে সাফল্যের জোয়ারে ভাসছেন কারিনা। আর তাই নাম পরিবর্তন তার ক্যারিয়ারে কোনো বিরূপ প্রভাব ফেলবে কি না তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি।

তবে জ্যোতিষী শ্রদ্ধা এ সাল্লা এ বিষয়ে বলেন, “কারিনার ব্যক্তিগত এবং কর্মজীবনে নাম পরিবর্তন বিষয়টি বেশ ভালো প্রভাব ফেলবে। কারিনার উপর বৃহস্পতি গ্রহের প্রভাব রয়েছে। আর এর প্রভাবে মানুষের সৃজনশীলতা বৃদ্ধি পায়। নামের সঙ্গে খান যুক্ত করার মধ্য দিয়ে তিনি তার পরিবারের নাম যুক্ত করছেন। এতে  তার সঙ্গে পরিবারের আশীর্বাদ থাকবে।”

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন