বিনোদন

বৃহস্পতিবার | ১৯ অক্টোবর, ২০১৭ | ৪ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » স্ত্রী কাজলের প্রশংসায় অজয়

স্ত্রী কাজলের প্রশংসায় অজয়

স্ত্রী কাজলের প্রশংসায় অজয়
ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ না খুললেও এবার স্ত্রী কাজলের প্রশংসায় পঞ্চমুখ হলেন বলিউডি অভিনেতা অজয় দেবগন। সম্প্রতি তিনি তার জীবনকে সুন্দরভাবে সাজানোর কৃতিত্ব দিয়েছেন স্ত্রী কাজলকে।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানিয়েছে, অজয় তার স্ত্রীর প্রশংসা করে বলেন, “কাজলের জন্যই আমি অনেক পরিবর্তিত হয়েছি এবং আমার জীবনে শান্তি নেমে এসেছে। আমি এখন খুবই সুখী। বাড়িতে কাজ নিয়ে আসি না আমি খুব একটা।”

১৯৯৯ সালে গাঁটছড়া বাঁধেন ওই বলিউডি দম্পতি। বর্তমানে নেসা এবং যুগ দুই সন্তানের অভিভাবক তারা। বিয়ের পর ওই দম্পতি সর্বশেষ ‘ইউ মি অর হাম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। আবারও ওই জুটি একসঙ্গে একটি সিনেমায় কাজ করার পরিকল্পনা করছেন।

অজয় এ বিষয়ে বলেন, “আমার এ বিষয়ে কাজ করতে সময় দরকার। আমার হাতে এখন তেমন কোনো চিত্রনাট্য নেই। আমি আগামী দুই বছরে কোনো সিনেমা পরিচালনা করব না। এর পর হয়তো করতে পারি।”

তার প্রযোজনা প্রতিষ্ঠান সম্পর্কে অজয় বলেন, “আমি খুব বেশি সিনেমা নিয়ে কাজ করিনি। তবে যে সিনেমা আমার ভালো লাগে সেটি নিয়ে শুধু কাজ করি আমি।”

অজয়ের প্রযোজনা প্রতিষ্ঠান অজয় দেবগন ফিল্মস ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়। এরপর তিনি ‘রাজু চাচা’, ‘অল দি বেস্ট’, ‘ইউ মি অর হাম’ এবং ‘সন অফ সর্দার’ নির্মাণ করেন ওই প্রতিষ্ঠানের ব্যানারে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন