Azizul Bashar
অর্থনীতি

সোমবার | ২০ আগস্ট, ২০১৮ | ৫ ভাদ্র, ১৪২৫ | ৮ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য » অর্থনীতি » যাত্রা শুরু করল যমুনা ফিউচার পার্ক

যাত্রা শুরু করল যমুনা ফিউচার পার্ক

যাত্রা শুরু করল যমুনা ফিউচার পার্ক
পৃথিবীর তৃতীয় বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কের শুভ উদ্বোধন হলো আজ ।

স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর শুক্রবার সকালে যমুনা ফিউচার পার্কের ষষ্ঠতলা এবং পার্ক এলাকার বিভিন্ন রাইডের উদ্বোধন করেন।Jamuna21

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর করিব নানক,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ,বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, সাধারণ সম্পাদক রুহুল আমিন হাওলাদার, সাবেক সেনা প্রধান নুরুদ্দিন আহমেদ, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বিএসসি, নায়ক রাজ্জাক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের পর বেলা ১টার দিকে পার্ক এলাকা সর্ব সাধারণের জন্য খুলে দেয়া হয়। এরপর সেখানে বিভিন্ন বয়সী মানুষের ঢল নামে। যমুনা ফিউচার পার্ক এলাকা পরিনত হয় এক মিলন মেলায়।

যমুনা ফিউচার পার্কের তথ্য ওয়েবসাইটে অনুসারে ষষ্ঠ তলায় স্পোর্টস অ্যান্ড হেলথ কেয়ার, এন্টারটেইনমেন্ট, ফুড কোর্ট, চিলড্রেন প্লে জোন- এই চারটি বিভাগ রয়েছে। সিনেপ্লেক্সে রয়েছে সাতটি বিলাস বহুল সিনেমা হল। সিনেপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে ভাষন দেন নায়ক রাজ রাজ্জাক।Jamuna2

প্রায় ১ লাখ ৫০ হাজার বর্গ মিটারের এই প্রকল্পে ভবিষ্যতে পাঁচ তারকা হোটেল, একটি এক্সক্লুসিভ হাসপাতাল, একটি অফিস ভবন হবে বলে যমুনার ওয়েবসাইটে বলা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন