জাতীয়

বৃহস্পতিবার | ২৭ জুলাই, ২০১৭ | ১২ শ্রাবণ, ১৪২৪ | ৩ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » জাতীয় » বিএনপির সংঘর্ষে সাতক্ষীরায় নিহত ১

বিএনপির সংঘর্ষে সাতক্ষীরায় নিহত ১

বিএনপির সংঘর্ষে সাতক্ষীরায় নিহত ১
বিএনপির কর্মী সমাবেশে দুগ্রুপের সংঘর্ষে সাতক্ষীরা জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমান নিহত হয়েছেন। আহত হন অন্তত ছয়জন।

শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমীতে এ সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির কর্মী সমাবেশ পণ্ড হয়ে যায়।

আহতদের মধ্যে রয়েছেন দলের জেলা সাধারণ সম্পাদক সৈয়দ ইফতেখার আলী, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সামাদ, তরুণ দলের আব্দুল আলিম, আমিনুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সম্পাদক আব্দুস সালাম ও স্বোসেবক দলের কর্মী আবু রায়হান।

সাতক্ষীরা সদর থানার ওসি শাহজাহান আলী খান বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, আমানউল্লাহ আমানকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বেলা সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।satkhira

প্রত্যক্ষদর্শীরা জানান,  সকাল সাড়ে ১১টার দিকে কর্মী সমাবেশে মঞ্চে আসনগ্রহণ, অনুষ্ঠান পরিচালনা ও বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দলের জেলা সভাপতি হাবিবুল ইসলাম গ্রুপ ও জেলা সাধারণ সম্পাদক সৈয়দ ইফতেখার আলী গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিমউদ্দিন আলম। তার সামনেই এ ঘটনা ঘটে।শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন শিল্পকলা একাডেমী চত্বরে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়। আহতদের তাৎক্ষণিকভাবে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সৈয়দ ইফতেখার আলী সাংবাদিকদের জানান, জেলা সভাপতি হাবিবুল ইসলামের হুকুমেই এই হামলার ঘটনা ঘটেছে। হাবিব সমর্থকরা রামদা, চাইনিজ কুরাল, লাঠিসোটা ও হকিস্টিক নিয়ে তার সমর্থক ও দলীয় নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছেন।

এব্যাপারে হাবিবুল ইসলামের সঙ্গে মোবাইলে  যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 1 = 1

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>