খবর

বৃহস্পতিবার | ২৭ জুলাই, ২০১৭ | ১২ শ্রাবণ, ১৪২৪ | ৩ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » মন্ত্রীদের নিরাপত্তা জোরদার

মন্ত্রীদের নিরাপত্তা জোরদার

মন্ত্রীদের নিরাপত্তা জোরদার

লন্ডনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ওপর হামলার পর ঢাকায় মন্ত্রীদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। মন্ত্রীদের চলাচলে ভিআইপি সড়কে গোয়েন্দা নজরদারী বাড়াতে সংস্থাগুলোর প্রতি নির্দেশ দেওয়া হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রনালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের একটি নির্ভযোগ্য সূত্র জানায়, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ওপর লন্ডনে হামলার পর ঢাকায় সকল মন্ত্রীদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। মন্ত্রীদের নিরাপত্তায় থাকা পুলিশের সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। পুলিশের বিশেষ নিরাপত্তা না নেওয়া কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীসহ কয়েক মন্ত্রীর পেছনে পুলিশ ভ্যানে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। রমনার মিন্টু রোডে না থাকা মন্ত্রীদের বাসভবনের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সূত্র আরো জানায়, রাজধানীর ভিআইপি সড়কসহ মন্ত্রীদের চলাচলের সড়কে গোয়েন্দা নজরদারী বাড়নোর নির্দেশ দেওয়া হয়েছে। নজরদারী বাড়াতে গোয়েন্দা সংস্থাগুলোর প্রতি নির্দেশ দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব, মাইনউদ্দিন খন্দকার বলেন, নিরাপত্তা জ্রোদারের বিষয়টি কখনোই ঘটা করে হয় না। এটা প্রচারণারও আসলে কিছুই নেই। করণ, একটা কিছু ঘটলে বারতি নিরাপত্তা নেওয়া যেতেই পারে। প্রশাসনের সতর্কতার কারনে বাড়তি নিরাপত্তা, আর এর অর্থই হচ্ছে কোন ঘটনার পূনরাবৃত্তি না ঘটা।

গত সোমবার লন্ডনে রাতে লন্ডনস্থ এটিএন বাংলা টেলিভিশনের স্টুডিওতে একটি লাইভ টকশোতে অংশগ্রহনের আগে অজ্ঞাত দুই যুবক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’র ওপর হামলা চালায়। এ সময় এটিএন বাংলার কর্মকর্তা-কর্মচারী ও নিরাপত্তাকর্মীরা এগিয়ে এলে দুর্বৃত্ত যুবকদ্বয় দৌড়ে পালিয়ে যায়। সকালে তিনি দেশে ফিরে আসেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 2 = 6

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>