জাতীয়

শনিবার | ২২ জুলাই, ২০১৭ | ৭ শ্রাবণ, ১৪২৪ | ২৭ শাওয়াল, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » জাতীয় » সংলাপে বসার জন্য দুই নেত্রীকে আহ্বান মজিনার

সংলাপে বসার জন্য দুই নেত্রীকে আহ্বান মজিনার

সংলাপে বসার জন্য দুই নেত্রীকে আহ্বান মজিনার

জাতীয় সংসদ নির্বাচনে সহিংসতা এড়াতে দুদলের নেত্রীকে গঠনমূলক সংলাপে বসার আহ্বান জানান বাংলাদেশে যুক্তরষ্ট্রের রাষ্ট্রদূত ড্যান মজিনা।

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জে তিনি বলেন, ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরি দুই নেত্রীকে সংলাপে বসার আহ্বান জানিয়ে চিঠি দিয়েছেন। সংলাপের উদ্যোগ দুদলকেই নিতে হবে।

সুনামগঞ্জে দুদিনের সফর শেষে শহরের ষোলঘরের সুরাম ভ্যালি গেস্ট হাউজে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।এ সময়  তিনি আরো বলেন, প্রেসিডেন্ট বারাক ওবামার দেয়া কর্মপরিকল্পনা ও শর্তসমূহ পূরণ করলেই যুক্তরাষ্ট্র জিএসপি সুবিধা পুনরায় চালু করবে।

আমেরিকা আর রানা প্লাজা, তাজরিন গার্মেন্টসের মতো ঘটনা দেখতে চায় না বলেও তিনি মন্তব্য করেন। পরিকল্পনা করে এগিয়ে গেলে বাংলাদেশ অর্থনীতিতে এশিয়ার টাইগারে পরিণত হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। এ সময় গেস্ট হাউজে তার সঙ্গে সুনামগঞ্জ-১ আসনের সাবেক সাংসদ নজির হোসেন উপস্থিত ছিলেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


4 − 3 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>