মন্তব্য

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » মতামত » মন্তব্য » ক্ষমতার লোভে বিএনপি দেশ বেচে দিতেও দ্বিধা করবে না: প্রধানমন্ত্রী

ক্ষমতার লোভে বিএনপি দেশ বেচে দিতেও দ্বিধা করবে না: প্রধানমন্ত্রী

ক্ষমতার লোভে  বিএনপি দেশ বেচে দিতেও দ্বিধা করবে না: প্রধানমন্ত্রী

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “আমাদের উন্নয়ন অনেকরই ভালো লাগে না। সে জন্যে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। গরীবের ঘরে সম্পদ থাকলে অনেকেরই নজর পড়ে। আর আমরা তো সমুদ্র বিজয় করেছি।”
শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে বরিশাল জেলা, বরিশাল মহানগর, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, নীলফামারী, পিরোজপুর, বগুড়া, গোপালগঞ্জ, হবিগঞ্জ তৃণমুল নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “বিএনপি ক্ষমতার লোভে দেশ বেচে দিতেও দ্বিধা করবে না। বিরোধী দলীয় নেতাতো চেষ্টাই করেছিলেন ২১ আগস্ট আমাকে হত্যা করতে। তদন্তে বেড়িয়ে এসেছে তার ছেলে ও কেবিনেটের মন্ত্রীরা জড়িত। তার পরে আমরা তার ছেলের পাচার করার অর্থ ফিরিয়ে এনেছি। তারা তো আমাদের পেছনে লেগেই আছে।”
তিনি বলেন, “আমরা যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছি। তারা তো সব সময় আমাদের বিরুদ্ধে লেগেই আছে। খুনিদের ও জঙ্গিবাদকে মদদ দেয়া ও বোমা হামলা করা বিএনপি জামায়াতের কাজ।”

এসময় আওয়ামী লীগে নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমটিরি সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ, সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকি, কাজী জাফর উল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


3 − = 0

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>