Azizul Bashar
রাজনীতি

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » ধাওয়া-পাল্টা ধাওয়ায় পল্টন রণক্ষেত্র

ধাওয়া-পাল্টা ধাওয়ায় পল্টন রণক্ষেত্র

ধাওয়া-পাল্টা ধাওয়ায় পল্টন রণক্ষেত্র

সিলেটে সিপিবি-বাসদের সমাবেশে ছাত্রলীগের সশস্ত্র হামলার প্রতিবাদে রাজধানীতে রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মিছিল বের করে সিপিবি। এ সময় পুলিশ মিছিলকারীদের বাধা দেয়।

সিপিবি কর্মীরা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল করতে চাইলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ সিপিবি কর্মীদের ওপর অর্ধ শতাধিক রাউন্ড টিয়ার শেল ও ফাঁকা গুলি ছোড়ে। এ ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় সিপিবি কর্মীরা মিছিল বের করলে পুলিশ তাদের বাধা দেয়। সিলেটে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে তারা এ মিছিল বের করে।

প্রসঙ্গত, রবিবার বিকাল পাঁচটার দিকে সিলেটে ছাত্রলীগের হামলায় সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও বাসদ সাধারণ সম্পাদক খালেকুজ্জামানসহ অন্তত ২৩ জন আহত হন।

এ সময় ছাত্রলীগ কর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও আট রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করেছে। এ ঘটনায় সোমবার সিলেটে আধাবেলা হরতাল আহ্বান করেছে সিপিবি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন