Azizul Bashar
অপরাধ

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » অপরাধ » ঐশীর বন্ধু জনি ৫ দিনের রিমান্ডে

ঐশীর বন্ধু জনি ৫ দিনের রিমান্ডে

ঐশীর বন্ধু জনি ৫ দিনের রিমান্ডে

সস্ত্রীক পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান হত্যা মামলায় তাদের মেয়ে ঐশী রহমানের বন্ধু আসাদুজ্জামান জনির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকা সিএমএম আদালত। বৃহস্পতিবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর আব্দুল হান্নান জনির ১০ দিন রিমান্ডে নেয়ার আবেদন করেন। বৃহস্পতিবারই ভোর রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ওই হত্যাকান্ডেরপর থেকে জনি পলাতক ছিল।

মামলাটিতে ঐশী রহমান স্বীকারোক্তিমুলক যে জবানবন্দি করেছেন তাতে হত্যাকান্ডের পর ঐশীকে জনি আশ্রয় দিবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল বলে প্রকাশ পেয়েছে। ওই জবানবন্দির পরিপ্রেক্ষিতেই পুলিশ জনিকে গ্রেপ্তার করে।

এ নিয়ে মামলাটিতে চার জন আসামি গ্রেপ্তার হলেন। অপর ৩ জন হলেন, ঐশী রহমান ও ঐশী রহমান আরেক বন্ধু রনি এবং গৃহকর্মী খাদিজা আক্তার সুমি।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগে নিজেদের বাসা থেকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (পলিটিক্যাল শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ও লেভেলের ছাত্রী ঐশী গত ১৭ আগস্ট তিনি নিজেই পুলিশের কাছে ধরা দেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন