রাজনীতি

বুধবার | ১৮ অক্টোবর, ২০১৭ | ৩ কার্তিক, ১৪২৪ | ২৭ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » ক্ষমতা না ছাড়লে আন্দোলন

ক্ষমতা না ছাড়লে আন্দোলন

ক্ষমতা না ছাড়লে আন্দোলন

আওয়ামী সরকার আগামী ২৪ অক্টোবারের মধ্যে ক্ষমতা হস্তান্তর না করলে খালেদা জিয়ার নেতৃত্বে বড় আন্দোলনের ডাক দিয়েছে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনের নেতারা।

জাতীয় প্রেসক্লাবের সামনে শুক্রবার সকালে জাতীয়তাবাদী দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনে আয়োজিত বি এন পির কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান ও বি এন পির নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত মানব বন্ধন কর্মসূচিতে তারা এ ঘোষনা দেন।

বক্তারা বলেন, সরকার স্বৈরতান্ত্রিক ভাবে ইলিয়াস আলী সহ বি এন পির অনেক নেতা কর্মীকে গুম করেছে। আর যাদের গুম করতে পারেনি তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা চাপিয়ে দিয়েছে।এগুলো  করে  সরকার বাকশাল কায়েম করতে চায়। দেশের জনগন তা হতে দেবেনা।

প্রধান অতিথির বক্তব্যে বি এন পির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কর্নেল শাহজাহান মিলন বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এসে গণতন্ত্রের গলা চেপে ধরেছে এখন তত্বাবধায়ক বাতিল করে গণতন্ত্রকে ধ্বংস করতে চায়।

সংগঠনের সভাপতি কে এম রফিকুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানব বন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বি এন পির নির্বাহী সদস্য মেজর হানিফ এবং বি এন পির সংসদ সদস্য শাহ মো: আব্দুল জাফর প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন