জাতীয়

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » জাতীয় » রিকশায় চড়ে নগরভবনে আসলেন রাজশাহীর মেয়র

রিকশায় চড়ে নগরভবনে আসলেন রাজশাহীর মেয়র

রিকশায় চড়ে নগরভবনে আসলেন রাজশাহীর মেয়র

প্রতিমন্ত্রী সমমানের মর্যাদা ও জাতীয় পতাকা না পাওয়ায় সিটি করপোরেশনের দেয়া সরকারি গাড়ি না নিয়ে মোটরসাইকেলে চলাচল করছিলেন মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। তবে দায়িত্বগ্রহণের দুইদিন পর তৃতীয় দিনের মাথায় শনিবার তিনি নগর ভবনে আসলেন রিকশায় চড়ে।

মর্যাদা না দেয়া পর্যন্ত তিনি সরকারি গাড়ি ব্যবহার করবেন না বলে ঘোষণা দিয়ে জানান, এখন থেকে হয় রিকশা অথবা মোটরসাইকেল হবে তার বাহন।

গত দুইদিন তিনি মোটরসাইকেলে নগর ভবনে আসার পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নানা ধরনের কমেন্ট লিখে সাধারণ মানুষ। অনেকে তেল খরচ বাঁচাতে মোটরসাইকেল ছেড়ে রিকশা ব্যবহারের পরামর্শ দেন।

অনেকে মনে করছেন, এ কারণে তিনি এবার বাহন হিসেবে রিকশা বেছে নিয়েছেন।

তবে মেয়রের এক ঘনিষ্ট সূত্র জানায়, মেয়র এখন থেকে মোটরসাইকেল অথবা রিকশায় চড়ে নগরভবনে আসা-যাওয়া করবেন।

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়রের যে মর্যাদা ধারাবাহিকভাবে প্রদান করা হচ্ছিল তা প্রদান না করে সরকার রাজশাহীবাসীর সম্মানহানী করেছে।

তাই নগরবাসীর প্রতি সম্মান জানিয়ে প্রতিমন্ত্রীর মর্যাদা ও জাতীয় পতাকা ব্যবহারের সুযোগ না দেয়া পর্যন্ত তিনি সরকারি গাড়ি ব্যবহার করবেন না বলে জানান এ নতুন মেয়র।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


8 − 1 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>