রাজনীতি

মঙ্গলবার | ১৭ অক্টোবর, ২০১৭ | ২ কার্তিক, ১৪২৪ | ২৬ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » র‌্যাব-পুলিশের সঙ্গে শিবিরের সংঘর্ষ

র‌্যাব-পুলিশের সঙ্গে শিবিরের সংঘর্ষ

র‌্যাব-পুলিশের সঙ্গে শিবিরের সংঘর্ষ

রাজধানীর হাজারীবাগের বউবাজার এলাকায় র‌্যাব-পুলিশের সঙ্গে শিবিরের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ দুজন, এক আনসার সদস্য ও এক শিবির কর্মী আহত হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ শিবিরের বোমা তৈরির কারখানায় অভিযান চালালে পুলিশকে লক্ষ্য করে হাতবোমা নিক্ষেপ করলে পুলিশও শিবির কর্মীদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোঁড়ে।

শিবির কর্মীদের ককটেলে পুলিশের এক এসআই  রহিম ও কনস্টেবল রাসেদুল আলম ও আনসার সদস্য বেলাল আহত হলে তাদেরকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাজারীবাগ থানা সূত্র নিশ্চিত করেছে।

অপর দিকে পুলিশের গুলিতে আহত শিবির কর্মী আব্দুল মালেককে (৩০) প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে আগারগাঁও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ আলী জানান, হাজারীবাগ বউবাজার চরকঘাটা এলাকায় চারতলা একটি বাড়িতে শিবির কর্মীরা বৈামা তৈরি করছে এমন তথ্যে অভিযানে গেলে শিবির কর্মীদের প্রতিরোধের মুখে পড়তে হয় আইন-শৃঙ্খলা বাহিনীর। অভিযানে র‌্যাবের একটি টহল দল পুলিশকে সহযোগিতা করতে এসেছিলো। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম ও লিফলেট উদ্ধার করা হয়েছে বলে পরিদর্শক মোহাম্মাদ আলী জানান।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 4 = 2

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>