প্রধান খবর

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » প্রধান খবর » জামায়াতের আধাবেলা হরতাল চলছে মেহেরপুরে, বিজিবি মতায়েন

জামায়াতের আধাবেলা হরতাল চলছে মেহেরপুরে, বিজিবি মতায়েন

জামায়াতের আধাবেলা হরতাল চলছে মেহেরপুরে, বিজিবি মতায়েন

মেহেরপুর জেলায় জামায়াতের ডাকা আধাবেলা হরতালের শুরুতেই রবিবার সকাল ৬টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার আলমপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্রশিবিরি। এ সময় টায়ারে জ্বালিয়ে কয়েক মিনিটের জন্য যান চলাচল বন্ধ করে দেন শিবির নেতাকর্মীরা। হরতালে নাশকতা প্রতিরোধে র্যা ব-পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা সকাল পৌনে ৭টা থেকে টহল শুরু করেছে। কুষ্টিয়া ৩২ বিজিবি উপ-অধিনায়ক মেজর তারেক মাহমুদ সরকারের নেতৃত্বে ৩ প্লাটুন বিজিবি কাজ করছে।

এদিকে ভোর থেকেই আন্তঃজেলা ও দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ছোট ছোট যানবাহন ও রিকশাভ্যান চলাচল করছে। আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা রয়েছে।

শনিবার মধ্যরাতে সদর উপজেলার গোভিপুর গ্রাম থেকে আবু সালেক (৪০) নামে এক জামায়াতকর্মীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির মাওলানা তাজউদ্দীন খানসহ নেতাকর্মীদের গ্রেফতার ও গত বৃহস্পতিবার হরতাল চলাকালে সড়ক অবরোধের সময় মুজিবনগরে পুলিশের গুলিতে শিবিরকর্মী নিহতের প্রতিবাদে জেলা জামায়াত জেলায় আধাবেলার হরতাল পালন করছে।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


6 − = 1

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>