রাজনীতি

শনিবার | ২২ জুলাই, ২০১৭ | ৭ শ্রাবণ, ১৪২৪ | ২৭ শাওয়াল, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » রাজনীতি » বালিপাড়া বাজারে বিএনপির মিছিলে যুবলীগের হামলা, গুলিবিদ্ধ ৬

বালিপাড়া বাজারে বিএনপির মিছিলে যুবলীগের হামলা, গুলিবিদ্ধ ৬

বালিপাড়া বাজারে বিএনপির মিছিলে যুবলীগের হামলা, গুলিবিদ্ধ ৬

পিরোজপুর জিয়ানগর উপজেলার বালিপাড়া বাজারে বিএনপির মিছিলে যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে গুলি ও ইটপাটকেল নিক্ষেপ করেছে। এতে ৬ জন গুলিবিদ্ধসহ ১০-১২ জন আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এতে পথচারী মিরাজ, বিএনপি কর্মী জাকির, সোহাগ, হাসান, শাহজাহান হাওলাদার, আওয়ামী লীগ কর্মী রুহুল আমীন গুলিবিদ্ধ হয়। এছাড়া ইটপাটকেলের আঘাতে মোয়াজ্জেম সেপাই, হান্নানসহ উভয় দলের আরও ৬-৭ জন আহত হয়েছে। মারাত্মক আহত গুলিবিদ্ধ রুহুল আমীন ও মিরাজকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতাকর্মীরা জানান, ২৯ সেপ্টেম্বর খুলনায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সফর উপলক্ষে মাগরিবের নামাজের আগে বালিপাড়া বাজারে স্থানীয় বিএনপি একটি মিছিল বের করে। মিছিলটি বাজারের দিকে যাওয়ার সময় আওয়ামী লীগ অফিসের সামনে থেকে মিছিল লক্ষ্য করে শটগান ও পাইপগানের গুলি এবং ইটপাটকেল ছোড়ে যুবলীগ নেতাকর্মীরা।

এদিকে পিরোজপুর হাসপাতালে চিকিৎসারত বালিপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে কৃষক মিরাজ জানান, তিনি কোনো দল করেন না। তিনি একটি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে গুলি শুরু হলে তার মাথায় লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে এম্বুলেন্সে উঠানো হলে সেখান থেকে নামিয়ে আমাকে পেটায় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

উপজেলা বিএনপি সভাপতি আব্দুল লতিফ হাওলাদার অভিযোগ করেন, বিএনপির শান্তিপূর্ণ মিছিলে বালিপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা তোফাজ্জেল হোসেন নিজেই পাইপগান দিয়ে গুলি করেছে। ঘটনার পর রাতেও আওয়ামী লীগ ও যুবলীগের ক্যাডাররা অস্ত্র নিয়ে বালিপাড়া বাজারে মহড়া দিচ্ছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 6 = 2

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>