প্রধান খবর

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » প্রধান খবর » আলোচনার জন্য আওয়ামীলীগ প্রস্তুত

আলোচনার জন্য আওয়ামীলীগ প্রস্তুত

আলোচনার জন্য আওয়ামীলীগ প্রস্তুত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সংকট নিরসনে বিরোধী দলের সঙ্গে আলোচনার জন্য আওয়ামী লীগ এখনো প্রস্তুত আছে। তিনি দাবি করেন, আলোচনার মাধ্যমেই সংকট নিরসন সম্ভব।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্মদিন উপলক্ষে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হানিফ সংবিধান অনুযায়ী নির্বাচন হবে উল্লেখ করে বলেন, নির্বাচন বানচাল করতে অযথা হুমকি-ধমকি দিয়ে লাভ নেই। এতে সরকারের উন্নয়নযাত্রা ব্যাহত করা যাবে না।

তিনি বিরোধী দলের উদ্দেশে বলেন, রাজনৈতিক সংকট নিরসনে আমরা আলোচনার জন্য প্রস্তুত আছি। আপনাদের কোনো প্রস্তাব থাকলে সংসদে এসে পেশ করুন।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সাকিব প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 6 = 2

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>