অন্যান্য

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » অন্যান্য » সেতুর রেলিং ভেঙে বাস নদীতে, নিহত একজন

সেতুর রেলিং ভেঙে বাস নদীতে, নিহত একজন

সেতুর রেলিং ভেঙে বাস নদীতে, নিহত একজন

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রা‏হ্মণবাড়িয়ার বিজয়নগরের রামপুরা এলাকায় সেতুর রেলিং ভেঙে যাত্রীবাহী একটি বাস তিতাস নদীতে পড়ে গেছে। আজ রোববার রাত সোয়া নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বাসটিতে কতজন যাত্রী ছিল, তা জানা যায়নি। তাত্ক্ষণিকভাবে অন্তত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আশঙ্কা করা হচ্ছে, নিহতের সংখ্যা অনেক বেশি হতে পারে। সর্বশেষ খবর অনুযায়ী, ফায়ার সার্ভিস ও পুলিশের পাশাপাশি স্থানীয় লোকজন উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছেন।

ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক জয়নাল আবেদীন বলেন, তাঁদের দুটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে কাজ করছে। কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বলেন, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। সেতুতে ওঠার পর বিপরীত দিকে থেকে আসা ট্রলির সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রেলিং ভেঙে বাসটি নদীতে পড়ে যায়। এ ঘটনায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 1 = 3

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>