অন্যান্য

বুধবার | ১৮ অক্টোবর, ২০১৭ | ৩ কার্তিক, ১৪২৪ | ২৭ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » অন্যান্য » কুমিল্লায় ইউএনও’র গাড়িতে অগ্নিসংযোগ

কুমিল্লায় ইউএনও’র গাড়িতে অগ্নিসংযোগ

কুমিল্লায় ইউএনও’র গাড়িতে অগ্নিসংযোগ

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ইউএনও ফাতেমা জাহান এর গাড়িতে অগ্নিসংযোগসহ সংঘর্য়ের ঘটনায় কুমিল্ল¬ পলিটেকনিক ইনষ্টিটিউটের ৩৯জন সন্দেহ ভাজন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

কুমিল্লার পলিটেকনিক ইনষ্টিটিউটসহ আসপাশের বিভিন্ন ছাত্র মেছে অভিযান চালিয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানা পুলিশ তাদের আটক করে। রাত ১০টা পর্যন্ত ৩৯জন সন্দেহ ভাজন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পদ মর্যাদা বৃদ্ধি ও বেতন-ভাতা বৈষম্যের প্রতিবাদে রোববার কুমিল্লা পলিটেকনিক ইনষ্টিটিউটের শিক্ষার্থী ও পুলিশের মধ্যে প্রায় সাড়ে ৩ ঘন্টাব্যাপী ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কোটবাড়ি পুলিশ ফাঁড়ি, ক্যাম্পাসে ভাংচুর, উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে আগুন দেয় এবং ব্যাপক ভাংচুর চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাস এলাকায় ২প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়ে।

রোববার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ইউএনও ফাতেমা জাহান ওই এলাকায় গেলে শিক্ষার্থীদের ধাওয়ার মুখে পড়তে হয়। এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা তার গাড়িতে আগুন দেয়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন