Happy New Year 
 2018
জাতীয়

শনিবার | ২০ জানুয়ারি, ২০১৮ | ৭ মাঘ, ১৪২৪ | ২ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » সালাউাদ্দিন কাদের চৌধুরীর রায়কে কেন্দ্র করে ট্রাইব্যুনাল এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার

সালাউাদ্দিন কাদের চৌধুরীর রায়কে কেন্দ্র করে ট্রাইব্যুনাল এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার

সালাউাদ্দিন কাদের চৌধুরীর রায়কে কেন্দ্র করে ট্রাইব্যুনাল এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার

মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আটক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সংসদ সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর রায় কেন্দ্র করে ট্রাইব্যুনালসহ হাইকোর্ট ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তিন স্তরের নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলা হয়েছে পুরো ট্রাইব্যুনাল এলাকা। নিরাপত্তা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য সতর্ক অবস্থানে রয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তরা জানিয়েছেন, যেকোনো পরিস্থিতি মোকাবেলায় তারা প্রস্তুত।

সোমবার সকাল থেকেই আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চারপাশে  র‌্যাব, পুলিশ ও আর্মড পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ট্রাইব্যুনালের ভেতর ও বাইরে মোট ১৫০টি সিসি ক্যামেরা বসানো হয়েছে।

ট্রাইব্যুনাল ও তদসংলগ্ন হাইকোর্ট এলাকায় সোমবার মধ্যরাত থেকেই বিপুলসংখ্যক পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হবে। হাইকোর্ট মাজারকেন্দ্রিক ফুটপাতের ভাসমান লোকদের ওই এলাকা থেকে সরিয়ে দেয়া হয়েছে। প্রবেশকারিদের দেহ তল্লাশি করছে নিরাপত্তা বাহিনী।

ট্রাইব্যুনালের নিরাপত্তা ব্যবস্থা সর্ম্পকে দায়িত্বরত এক কর্মকর্ত বলেন, যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। নিরাপত্তার স্বার্থে ট্রাইব্যুনালসংলগ্ন এলাকায় যান চলাচল সীমিত করা হতে পারে। পাশাপাশি সন্দেহভাজনদের তল্লাশি চালানো হবে। কোর্ট এলাকায় প্রবেশের প্রতিটি পথে কঠোর নজরদারি বজায় রয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন