21 Feb 2018
রাজনীতি

মঙ্গলবার | ২০ ফেব্রুয়ারি, ২০১৮ | ৮ ফাল্গুন, ১৪২৪ | ২ জমাদিউস-সানি, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » বেগম জিয়া আজ সিলেট যাচ্ছেন

বেগম জিয়া আজ সিলেট যাচ্ছেন

বেগম জিয়া আজ সিলেট যাচ্ছেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিলেটের উদ্দেশ্যে রওনা হবেন বিকালে। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলশানের বাসভবন থেকে সড়ক পথে গাড়িবহর নিয়ে রওনা হবেন তিনি। সিলেট জেলা সার্কিট হাউসে রাত্রী যাপন করবেন।

শনিবার বিকল ৪ টায় নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে বেগম জিয়া ১৮ দলীয় জোট আয়োজিত এক জনসভায় ভাষন দেবেন। জনসভা শেষে সড়ক পথেই ঢাকা ফিরবেন।

নির্দলীয় সরকারের দাবিতে তৃণমূলের সমর্থন মজবুত করতে সিলেটে যাচ্ছেন খালেদা জিয়া। দেশের  ৭ টি গুরুত্বপূর্ণ শহরে জনসভা আয়োজনের ধারাবাহিকতায় এটি তার পঞ্চম জনসভা।

বিরোধীদলীয় নেত্রীর সফরকে কেন্দ্র করে সিলেটে বিএন পির নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। নতুন সাজে সাজানো হয়েছে বিভাগীয় শহর সিলেট কে।  ঢাকা সিলেট মহাসড়কে নির্মান করা হয়েছে শ’ শ’ তোরণ। শহরের মেড়ে মোড়ে শোভা পাচ্ছে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া , তারেক রহমানানের ছবি ও মনোনয়ন প্রত্যাশীদের ব্যানার এবং ফেস্টুন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন