শীর্ষ খবর

শুক্রবার | ২০ অক্টোবর, ২০১৭ | ৫ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষে নাটোরে যুবদল নেতা নিহত

বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষে নাটোরে যুবদল নেতা নিহত

বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষে নাটোরে যুবদল নেতা নিহত

আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে নাটোরের বড়াইগ্রাম উপজেলা যুবদলের সহ-সভাপতি আবুল বাশার (৩২) নিহত হয়েছেন। এঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরো অন্তত ১০ জন। নিহত উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা গ্রামের হাবিবুর রহমান মাস্টারের ছেলে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বড়াইগ্রাম উপজেলার মেরিগাছা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নাটোরের পুলিশ সুপার ড. নাহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান,  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরে উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা গ্রামে আওয়ামী লীগের ইউনিয়ন সাধারণ সম্পাদক বকুলের কর্মীরা বিএনপি কর্মী আবুল বাশারের ওপর হামলা চালায়। এতে  ঘটনাস্থলেই বাশার নিহত ও তার ছোট ভাই বাবুল (৩০) গুরুতর আহত হন। আহত বাবুলকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে সেলিম (২৮), জিন্নাহ (৩১), বাবুল (৩০), মোস্তফা (২৬) ও কাজুলকে (২৯) নাটোর জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় নাটোরে শনিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি। জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক এ খবর নিশ্চিত করেছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন