অপরাধ

মঙ্গলবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৭ | ৪ আশ্বিন, ১৪২৪ | ২৭ জিলহজ্জ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » অপরাধ » ডাচ-বাংলা ব্যাংক এটিএম বুথের নিরাপত্তারক্ষী খুন

ডাচ-বাংলা ব্যাংক এটিএম বুথের নিরাপত্তারক্ষী খুন

ডাচ-বাংলা ব্যাংক এটিএম বুথের নিরাপত্তারক্ষী খুন

রাজধানীর মোহাম্মদপুরে মোঃ এনামুল (২৪) নামে ডাচ বাংলা ব্যাংকের বুথের নিরাপত্তারক্ষীকে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে মোহাম্মদপুর থানা পুলিশ নূরজাহান রোডের বুথের সামনে থেকে মৃতদেহটি উদ্ধার করেছে। এনামুল সিকিউরিটি কোম্পানি এলিট ফোর্সের কর্মী ছিলেন।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই)জানান, বুথের সামনে মৃতদেহটি পড়ে থাকতে দেখে পথচারীরা ভোরে থানায় খবর দিলে সেখান গিয়ে আমরা লাশটি উদ্ধার করি। নিহতের মাথায় দুটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সুরতহাল রিপোর্ট তৈরির কাজ শেষে সকাল ১০টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে কিভাবে হত্যা করা করেছে।

মোহাম্মদপুর থানার ওসি মোঃ আজিজুল  জানান, রাতের যেকোনো সময় তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এসআই রতন ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছেন। তদন্ত চলছে, এই মুহূর্তে বলতে পারছি না কি কারণে তাকে হত্য্যা করা হয়েছে। কেননা বুথে ভাংচুর করার চিহ্ন নেই।

এনামুল কিশোরগঞ্জের তারাইল উপজেলার ভাওয়াইল গ্রামের আব্দুর রশীদের ছেলে। মোহাম্মদপুরের নবোদয় হাউজিংয়েয় বাস করতেন তিনি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 3 = 4

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>