শীর্ষ খবর

বৃহস্পতিবার | ২৭ জুলাই, ২০১৭ | ১২ শ্রাবণ, ১৪২৪ | ৩ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » শীর্ষ খবর » কমলাপুর রেল স্টেসনে ট্রেনের অগ্রিম টিকেট কিনতে উপচেপড়া ভিড়

কমলাপুর রেল স্টেসনে ট্রেনের অগ্রিম টিকেট কিনতে উপচেপড়া ভিড়

কমলাপুর রেল স্টেসনে  ট্রেনের অগ্রিম টিকেট কিনতে উপচেপড়া ভিড়

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ঘরমুখী মানুষের জন্য বিশেষ ট্রেনের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিনেও কমলাপুরে ভিড় বেড়েছে। ঈদ উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রির শেষ দিন রবিবার সকাল ৯টা থেকে দেয়া হচ্ছে ১৫ অক্টোবরের টিকেট। টিকেট বিক্রির শুরু থেকেই কমলাপুর রেলস্টেশনে উপচেপড়া ভিড় দেখা গেছে। তবে ঘরমুখো মানুষ প্রত্যাশিত টিকেট পাচ্ছেন না বলে অভিযোগ রয়েছে।

অগ্রিম টিকেটের জন্য অনেককে শনিবার রাত থেকে অপেক্ষা করতে দেখা গেছে।

বুধবার সকাল ৯টা থেকে কমলাপুর রেলওয়ে স্টেশনে টিকেট বিক্রি শুরু হয়। একজন যাত্রীকে সর্বোচ্চ ৪টি করে টিকেট দেয়া হচ্ছে। প্রতিদিন দেয়া হয় ১৪ হাজারের বেশি কিছু আসনের টিকেট।

সূত্র জানায় যাত্রীদের ভ্রমণের সুবিধার্থে রেলওয়ের পশ্চিমাঞ্চলের রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থায় আন্তঃনগর ট্রেনের টিকেট আগামী ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত বিশেষ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের তত্ত্বাবধানে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিক্রি করা হবে। এ সময় ঈদের বিশেষ ট্রেনের অগ্রিম টিকেটও বিক্রি করা হবে।

রেলওয়ে সূত্র জানায়, ১৮ অক্টোবর যাত্রার টিকেট ৯ অক্টোবর, ১৯ অক্টোবর যাত্রার টিকেট ১০ অক্টোবর, ২০ অক্টোবর যাত্রার টিকেট ১১ অক্টোবর, ২১ অক্টোবর যাত্রার টিকেট ১২ অক্টোবর এবং ২২ অক্টোবর যাত্রার টিকেট ১৩ অক্টোবর বিক্রি করা হবে।

সূত্র জানায়, একজন যাত্রীকে সর্বোচ্চ ৪টি আসনের টিকেট দেয়া হবে। বিক্রিত অগ্রিম টিকেট ফেরত নেয়া হবে না। এ সময় অগ্রিম টিকেটের পাশাপাশি চলতি টিকেট বিক্রির ব্যবস্থা থাকবে।

আগামী ১৫ ও ১৬ অক্টোবর ঢাকা-কলকাতা-ঢাকা রুটে মৈত্রী এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ থাকবে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


6 − 1 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>