প্রধান খবর

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » প্রধান খবর » কেন্দ্রে কেন্দ্রে সর্বদলীয় সংগ্রাম পরিষদ গঠন করে একতরফা নির্বাচন প্রতিহত করা হবে: মির্জা আলমগীর

কেন্দ্রে কেন্দ্রে সর্বদলীয় সংগ্রাম পরিষদ গঠন করে একতরফা নির্বাচন প্রতিহত করা হবে: মির্জা আলমগীর

কেন্দ্রে কেন্দ্রে সর্বদলীয় সংগ্রাম পরিষদ গঠন করে একতরফা নির্বাচন প্রতিহত করা হবে: মির্জা আলমগীর

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে তত্ত্বাবধায়ক সরকারের দাবি  আদায়ের সংগ্রাম চূড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে এসেছে। সরকার যদি জনগণের  দাবি না মেনে ক্ষমতা চিরস্থায়ী করার জন্য একতরফা নির্বাচন করার অপচেষ্টা করে তবে  তা প্রতিহত করা হবে।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সিরাজগঞ্জের যমুনা সেতুর পশ্চিমপাড় সদানন্দপুর রেল স্টেশনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বে বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মীরা তাকে সংবর্ধনা জানানোর সময় তিনি এসব কথা বলেন।

মির্জা আলমগীর বলেন, আওয়ামী সরকারের আমলের শুরু থেকেই বিরোধী দলের নেতাকর্মীদের ওপর যে নৃশংসতা চালানো হচ্ছে তা বর্তমানে আরো ভয়াবহ আকার ধারণ করেছে। মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহার প্রাক্কালে বিরোধীদলীয় নেতাকর্মীদের বাসায় পুলিশি হানা আওয়ামী দুঃশাসনের আরো একটি ধিকৃত দৃষ্টান্ত।

তিনি বলেন, ভয়-ভীতি প্রদর্শন করে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার আদায়ের আন্দোলন থেকে বিএনপি নেতাকর্মীদের দমানো যাবে না।

বিরোধী দল দমনে হত্যা, গুম, হামলা, মিথ্যা মামলা ও জুলুম-নির্যাতনের পথ থেকে সরে না এলে সরকারের শেষ সময়ে এমন পতন হবে যা আগামী সব স্বৈরাচারের জন্য শিক্ষণীয় দৃষ্টান্ত হবে বলে হুঁশিয়ার করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ এডভোকেট মোকাদ্দেছ আলী, সহ-সভাপতি মকবুল হোসেন চৌধুরী, মো. মজিবর রহমান লেবু, ফখরুল ইসলাম তনু, সাংগঠনিক সম্পাদক গাজী আজিজুর রহমান দুলাল, শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি অমর কৃষ্ণদাস, জেলা জাসাসের আহ্বায়ক মো. আসলাম পারভেজ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ভিপি শামীম খান, জেলা যুবদলের সভাপতি মো. আবু সাইদ সুইট, জেলা ছাত্রদলের আহ্বায়ক এসএস আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ।

পরে সন্ধ্যা সোয়া সাতটায় মির্জা আলমগীর সড়ক পথে ঠাকুরগাঁওয়ের উদ্দেশে যাত্রা করেন।

এর আগে তিনি ঢাকা থেকে আন্তঃনগর ট্রেনে সিরাজগঞ্জের সদানন্দনপুর স্টেশনে পৌঁছলে তাকে বিএনপির দলীয় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে স্বাগত জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানায়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


3 − = 2

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>