শীর্ষ খবর

বুধবার | ১৮ অক্টোবর, ২০১৭ | ৩ কার্তিক, ১৪২৪ | ২৭ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » বরিশালের উজিরপুরে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

বরিশালের উজিরপুরে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

বরিশালের উজিরপুরে দুই ইউনিয়নবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

বরিশালে দুই ইউনিয়নবাসীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। এ সময় ১০ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। ভাঙচুর হয়েছে ১৫ ব্যাটারিচালিত অটোরিকশা। উজিরপুরের হারতা বন্দরে শনিবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উজিরপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, হারতা বাজারে ওটরা ইউনিয়নের এক যুবকের স্বর্ণের চেইন হারতা ইউনিয়নের এক যুবক ছিনিয়ে নেয়। এ ঘটনায় তাদের মধ্যে তর্কবিতর্কের পর দুই ইউনিয়নের বাসিন্দারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হারতা বন্দরের উত্তর পাড়ের সুরেশের ইলেকট্রনিক্স, হরিচাঁদের চায়ের দোকান ও আল-ফালাহ গার্মেন্টসসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান এবং ব্যাটারিচালিত বেশ কয়েকটি অটোরিকশা ভাংচুর করা হয়েছে।

সংঘর্ষে হারতার ইউপি সদস্য নিখিল, তরিকুল, স্বপন, ইয়ানুর, নুরু, টুনু ও সুরেশসহ বেশ কয়েকজন আহত হয়। আহত ইউপি সদস্য নিখিলকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে এ ঘটনার পর পর বন্দরের প্রায় ৭শ’ ব্যবসা প্রতিষ্ঠান ও পূজা মন্দির বন্ধ হয়ে যায় বলে জানিয়েছেন বাজার কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ হাওলাদার। সংঘর্ষের ঘটনা একপর্যায়ে আওয়ামীলীগ বিএনপির সমর্থিত হয়ে পড়ে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন