শীর্ষ খবর

শুক্রবার | ২০ অক্টোবর, ২০১৭ | ৫ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » একদলীয় সরকারের অধীনে একতরফা নির্বাচন হতে দেয়া হবে না: খালেদা জিয়া

একদলীয় সরকারের অধীনে একতরফা নির্বাচন হতে দেয়া হবে না: খালেদা জিয়া

একদলীয় সরকারের অধীনে একতরফা নির্বাচন হতে দেয়া হবে না: খালেদা জিয়া

আলাপ-আলোচনার মাধ্যমে নির্বাচনের পরিবেশ সৃষ্টির জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।
২৫ অক্টোবরের কর্মসূচির প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, দেশ কারও একার নয়। সমাবেশ করতে দিতে হবে।

বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্‌র্জাতিক সম্মেলন কেন্দ্রে পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে রাজনীতিক, কূটনীতিকসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিরোধী দল নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

এর আগে পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে রাজনীতিক, কূটনীতিকসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বেগম খালেদা জিয়া। বুধবার সকাল ১২ টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি দলের নেতাকর্মী, শুভাকাঙ্খীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কূটনীতিক, ব্যবসায়ী, রাজনীতিক, পেশাজীবী ও দলীয় নেতা কর্মীরা বেগম জিয়াকে ঈদের শুভেচ্ছা জানতে আসেন।

বেগম জিয়ার সাথে বাংলাদেশে নিযুক্ত জাতিসংঘের আবাসিক প্রতিনিধি, ইইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূত, ভারত, পাকিস্তান, ইন্দোনিশিয়া, মালয়েশিয়া, কাতার, সৌদি আরব ও ইরানসহ প্রায় চল্লিশটি দেশের প্রতিনিধিরা শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান, আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, সাবিহ উদ্দীন, এস এম হালিম, কল্যাণ পার্টির চেয়ারম্যান মে. জে (অব.) ইবরাহীম বীর প্রতীক, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ঢাবির সাবেক ভিসি অধ্যাপক মনিরুজ্জামান মিঞা, অধ্যাপক ড. এমাজ উদ্দীন আহমদ, ঢাবির অধ্যাপক সদরুল আমীন, বিজেএমইএর সাবেক সভাপতি আনিসুর রহমান, জাসাসের সভাপতি এম এ মালেক, ওলামা দলের সভাপতি অধ্যাপক আবদুল মালেক শুভেচ্ছা বিনিময় করেন।

পরে বেগম খালেদা জিয়া বিদেশি রাষ্ট্রদূত ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন