রাজনীতি

মঙ্গলবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৭ | ৪ আশ্বিন, ১৪২৪ | ২৭ জিলহজ্জ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » রাজনীতি » সাদেক হোসেন খোকাকে খুঁজছে গোয়েন্দা পুলিশ

সাদেক হোসেন খোকাকে খুঁজছে গোয়েন্দা পুলিশ

সাদেক হোসেন খোকাকে খুঁজছে গোয়েন্দা পুলিশ

সরকারকে হুমকি দিয়ে বক্তৃতা দেয়ার পর থেকেই ঢাকা মহানগর বিএনপির প্রধান ও সাবেক মেয়রের বাড়িতে একাধিকবার অভিযান চালিয়েছে  গোয়েন্দা পুলিশ।

গত ১৪ অক্টোবর ঢাকা মহানগর বিএনপির এক সভায় এই বিএনপি নেতা বলেন, দা-কুড়াল-বল্লম-খন্তা-লাঠিসোঠাসহ যা কিছু আছে, তা নিয়ে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

খোকার সন্ধান পেয়েছেন কি না জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম বলেন, “সময় মত খোকা আবার ফিরে আসবেন।

খোকার বক্তব্যের প্রসঙ্গ ধরে এই পুলিশ কর্মকর্তা বলেন, আমার ধারনা, তিনি দা-কুড়াল বানানোর জন্য কোন গোপন জায়গায় গেছেন, সময় মত ফিরে আসবেন।

রোববার দলীয় সভায় এই বক্তব্য দেয়ার পর সোমবার খোকার গুলশানের বাসায় পুলিশ অভিযান চালায়, তিনি তখন বাড়িতে ছিলেন না।

মঙ্গলবারও খোকার গোপীবাগের বাসায় অভিযান চালায় পুলিশ, সেখানেও তাকে পাওয়া যায়নি।

অভিযানের পর বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ওই সময় তাদের(পুলিশ) যে চন্ডমূর্তি দেখা গেছে, তিনি(খোকা) থাকলে গ্রেপ্তার হতেন।

মনিরুল ইসলাম বলেন, এখনো তার কোন খোঁজ আমাদের কাছে নেই, আজ তিনি ঢাকার কোথাও কোন জামায়াতে নামায পড়েছেন এমন কোন তথ্যও আমরা পাইনি।

বুধবার ঈদ উল আজহার নামাজের পর মহাজোট শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ হতাশা প্রকাশ করে বলেন, “আলামত ভাল নয়। বিএনপি দেশকে গৃহযুদ্ধের ‍দিকে ঠেলে দিচ্ছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


9 − 7 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>