অন্যান্য

শনিবার | ২৩ সেপ্টেম্বর, ২০১৭ | ৮ আশ্বিন, ১৪২৪ | ২ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » অন্যান্য » উত্তর বঙ্গের তিন জেলার সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ

উত্তর বঙ্গের তিন জেলার সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ

উত্তর বঙ্গের তিন জেলার সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ

প্রবল বর্ষণে রেল লাইনের মাটি সরে যাওয়ায় দিনাজপুর, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ের সাথে সারা দেশের রেলযোগাযোগ দ্বিতীয় দিনের মত বন্ধ হয়ে আছে। বৃহস্পতিবার সকালেও চালু করা সম্ভব হয়নি রেল যোগাযোগ।

জানা যায়, ব্রডগেজ লাইন করার জন্য পার্বতীপুর-দিনাজপুর রুটের মন্মথপুর এলাকায় নতুন একটি ব্রীজের কাজ চলছিলো। ব্রীজের কাজটি করার জন্য বিকল্প একটি রেললাইন দিয়ে রেল চলাচল অব্যাহত রাখা হয়। গত দু’দিনের প্রবল বর্ষণের ফলে ওই বিকল্প লাইনের মাটি সরে যায়।

এতে করে গতকাল বুধবার সকাল ৯ টা থেকে দিনাজপুর-পার্বতীপুর রুটের রেল চলাচল বন্ধ হয়ে যায়। আজ দ্বিতীয় দিনের মত দিনাজপুর, পঞ্চগড় ও ঠাকুরগাওয়ের সাথে সারাদেশের রেল যোগাযোগ সম্পূর্ণভাবে বন্ধ হয়ে আছে।

পার্বতীপুর থেকে প্রকৌশলী ও কারীগররা এসে বিকালের মধ্যে টেন লাইনের কাজ মেরামত শেষে ট্রেন চলাচল শুরু সম্ভব হবে বলে দিনাজপুর স্টেশন মাস্টার মঞ্জুরুল ইসলাম জানিয়েছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


6 − 3 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>