বিনোদন

মঙ্গলবার | ১৯ জুন, ২০১৮ | ৫ আষাঢ়, ১৪২৫ | ৪ শাওয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » সাভার স্মৃতি সৌধ দর্শনার্থীদের পদচারনায় মুখরিত

সাভার স্মৃতি সৌধ দর্শনার্থীদের পদচারনায় মুখরিত

সাভার স্মৃতি সৌধ দর্শনার্থীদের পদচারনায় মুখরিত

ঈদের ছুটিতে পরিবারের সদস্যদের নিয়ে একটু স্বস্তি নিতে নগরবাসি ছুটে আসছে সাভার স্মৃতি সৌধে।

শুক্রবার সকাল থেকে সাভার স্মৃতি সৌধে দর্শনার্থীদের পদচারনা শুরু হলেও দুপুরের পর থেকে ভিড় বাড়তে থাকে।বিকেলে স্মৃতি সৌধের পুরোটা কানায় কানায় ভরে যায়।অন্যান্য দিনের চেয়ে শুক্রবার দিনটা একটু আলাদা হওয়াতে নগরবাসি পরিবারের সদস্যদের নিয়ে ছুটে আসেন বিনোদন কেন্দ্রগুলোতে।

ঢাকার মিরপুর থেকে আসা মিজানুর রহমান জানায়,ঈদ ছাড়া বড় ছুটি পাওয়া যায়না। তাই এই সুযোগটা কাজে লাগাতেই স্বপরিবারে স্মৃতি সৌধে এসেছি।একই কথা বললেন, সরকারী চাকুরিজীবী মো: বিল্লাল হোসেন  তিনি খুলনায় নৌ বন্দরে চাকরি করেন। ঈদের ছুটিতে ঢাকায় এসেছেন স্বজনদের সাথে ঈদ করার জন্য। তাই স্বপরিবারে বের হয়েছেন সময় কাটাতে।

নাজমা সুলতানা রুমি জানান, তিনি প্রাইম ব্যাংকের সিনিয়র অফিসার ছেলেকে নিয়ে কখনও বাহিরে বের হতে পারিনা ঈদের ছুটির জন্য আমার এক মাত্র ছেলেকে নিয়ে গুলশান থেকে সাভার  স্মৃতি সৌধে এসেছি। তবে তিনি অভিযোগ করেন আগের মতো পরিবেশ এখানে আর নেই। বখাটেদের উৎপাত এভাবে চলতে থাকলে এখানে আর ভালো মানুষ আসবে না।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন