21 Feb 2018
ক্রিকেট

রবিবার | ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ | ৬ ফাল্গুন, ১৪২৪ | ১ জমাদিউস-সানি, ১৪৩৯

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » মমিনুলের সেঞ্চুরিতে ঘুরে দাড়ালো বাংলাদেশ

মমিনুলের সেঞ্চুরিতে ঘুরে দাড়ালো বাংলাদেশ

মমিনুলের সেঞ্চুরিতে ঘুরে দাড়ালো বাংলাদেশ

চতুর্থ দিনের খেলা শেষে তিন উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২৬৯ রান এর মধ্যে মমিনুলিরে সংগ্রহ ২২৫ বলে ১৬ টি চারের মাধ্যমে  ১২৬ রান করে উইকেটে আছেন। তার সাথে অপর প্রান্তে আছেন সাকিব আল হাসান তার সংগ্রহ  ৫৩ বলে ৫টি চারের মাধ্যমে ৩২ রান।

টেস্টের চতুর্থ দিন ১৫৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে এনামুল হক ও মার্শাল আইয়ুবকে হারায় বাংলাদেশ। প্রথম  সারীর দুই ব্যাটসম্যানকে হারিয়ে চাপের মধ্যে পড়ে যায় বাংলাদেশ  তবে তামিম ইকবাল ও মমিনুল হকের অনবদ্য ব্যাটিংয়ে ঘুরে দাড়ায় বাংলাদেশ।moinul

মমিনুলের সঙ্গে তৃতীয় উইকেটে ১৫৭ রানের চমৎকার জুটি উপহার দেয়ার পথে ৭০ রান করেন তামিম। বিস্ফোরক এই বাঁহাতি ব্যাটসম্যান নিজেকে গুটিয়েই রেখেছিলেন। তার এই রান আসে ২১৮ বলে।  এর মধ্যে চারের মার ছিল  চারটি।

বেশিক্ষণ টেকেননি তিন নম্বর ব্যাটসম্যান মার্শাল আইয়ুব (৯)। দলীয় ৫৫ রানে স্লিপে রস টেইলরের হাতে ধরা পড়ে ওয়াগনারের দ্বিতীয় শিকারে পরিণত হন তিনি।

এর আগে বৃহস্পতিবার সকালে ৮ উইকেটে ৪১৯ রান নিয়ে খেলা শুরু করে ৪৩৭ রানে অলআউট হয় অতিথিরা। প্রথম ইনিংসে বাংলাদেশ ২৮২ রানে অলআউট হয়েছিল।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন