Azizul Bashar
জাতীয়

শনিবার | ২৬ মে, ২০১৮ | ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫ | ১০ রমযান, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » বিবিসি সদর দপ্তরে বিশ্বের একশত সফল নারীর মিলন মেলা

বিবিসি সদর দপ্তরে বিশ্বের একশত সফল নারীর মিলন মেলা

বিবিসি সদর দপ্তরে  বিশ্বের একশত সফল নারীর মিলন মেলা

আগামি শুক্রবার বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বৈচিত্রময় পেশার ১০০ সফল নারীরা তাদের   নিজেদের অভিজ্ঞতা কথা জানাবেন যুক্তরাজ্যের বিবিসির সদর দপ্তর লন্ডন থেকে।

এদের মধ্যে কেউ কেউ গান-বাজনা করেন, কেউ কাজ করেন মানুষের জীবন বাঁচাতে। আবার অনেকে  ব্যবসা পরিচালনা, লেখালেখি, ধর্মপ্রচার, অভিনয়, কৌতুক ইত্যাদির সঙ্গে জড়িত আছেন। তবে একদিক থেকে মিল রয়েছে, তাঁরা সবাই নারী।

এই সফল নারীদের  একত্র করার উদ্যোগ নিয়েছে বিবিসি। বর্তমান বিশ্বে নারীর অবস্থান সম্পর্কে নিজেদের মতামত তুলে ধরবেন তারা। অনুষ্ঠানের জন্য আমন্ত্রিত হয়েছেন বাংলাদেশী শিল্পোদ্যোক্তা রুবানা হক। তিনি দেশের অন্যতম বৃহৎ পোশাকপ্রস্তুতকারী প্রতিষ্ঠান মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। ভারত, পাকিস্তান ও আফগানিস্তানের বেশ কয়েকজন নারী রয়েছেন আমন্ত্রিতদের মধ্যে। তাঁদের মধ্যে রয়েছেন ভারতের কৌতুক অভিনেতা অদিতি মিত্তাল, ইলেকট্রনিকস ও যোগাযোগ প্রকৌশলী দিব্য শর্মা, যুক্তরাজ্যভিত্তিক পাকিস্তানি লেখিকা কামিলা শামসি প্রমূখ।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন