Happy New Year 
 2018
জাতীয়

মঙ্গলবার | ২৩ জানুয়ারি, ২০১৮ | ১০ মাঘ, ১৪২৪ | ৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » গাড়িতে আগুন, পুলিশের গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ

গাড়িতে আগুন, পুলিশের গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ

গাড়িতে আগুন, পুলিশের গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ

শুক্রবার সন্ধ্যায় হরতাল ঘোষনা করার পর ১৮ দলীয় জোটের জনসভা থেকে ফেরার পথে  মিছিলের মধ্য থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে।

শাহবাগ থানার উপপরিদর্শক ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, “বিএনপি চেয়ারপারসনের বক্তৃতা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই একটি মিছিল আসতে দেখি। ওই মিছিল থেকে জামায়াত-শিবিরের পক্ষে স্লোগান দেয়া হচ্ছিল। আমরা কিছু বুঝে ওঠার আগেই আমাদের গাড়ি লক্ষ্য করে তিনটি পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়।”তবে আমাদের কোন সদস্য তাতে আহত হয়নি।

রাজধানীতে একই সময় হাতবোমা বিস্ফোরণ ও গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে  শাহবাগ, কারওয়ান বাজার, কাটাবন, সেগুনবাগিচা ও পুরানা পল্টনে।

শাহবাগ মোড়েও হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। প্রর্ত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওভার ব্রিজের উপর থেকে কয়েকজন যুবক ফাঁকাস্থানে দুটি হাতবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।

তেজগাঁও থানার ওসি অপূর্ব হাসান জানান, ওয়াসা ভবনের সামনে একটি যাত্রীবাহী বাস থামলে কয়েকজন যুবক সেটিতে আগুন ধরিয়ে দেয়। তবে যাত্রী ও আশেপাশের মানুষের সহায়তায় তাৎক্ষণিকভাবে তা নিভিয়ে ফেলা হয়।

 

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন