রাজনীতি

শুক্রবার | ২০ অক্টোবর, ২০১৭ | ৫ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » রাজনীতি » সংঘাত নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য প্রতিবাদ সভা

সংঘাত নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য প্রতিবাদ সভা

সংঘাত নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য প্রতিবাদ সভা

বিএনপি-জামায়াত জোট কতৃক বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান মো: ওমর ফারুক চৌধুরীর ধানমন্ডি কার্যালয়ে বোমা হামলার প্রতিবাদে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিবাদ সভার আয়োজন করেন।

এই প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তাব্য রাখেন বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী দীপু মনি। তিনি বলেন, “আমরা সবাই দেখেছি সারা দেশে কিভাবে বোমা হামলা করে আগুন দিয়ে সাধারণ মানুষের যানমালের ক্ষতি করেছে বিরোধীদল।”

গতকাল আপনারা দেখেছেন কিভাবে তারা সাংবাদিকের উপর হামলা চালিয়েছে। আপনারা বলুন এরা ক্ষমতায় আসলে একাত্তুরের রাজাকার বাহিনী দেশের কি অবস্থা সৃষ্টি করবে। তার প্রমান আপনারা গত ২৫ তারিখে সোহরাওয়াদী উদ্যানে দেখতে পেয়েছেন। খালেদা জিয়া রাজাকার লেলিয়ে দিয়ে দেশের নিরীহ মানুষকে হত্যা করেছে। আমরা সংঘাত চাইনা আমরা শান্তি চাই। আপনার কাছে প্রশ্ন আপনি আর কত মানুষ হত্যা করবেন দেশের মানুষ আর কত লাশ দেখবে।

দীপু মনি বলেন, “আপনি ঐ সমাবেশে কথা দিয়েছিলেন দুই দিনের মধ্যে সংলাপের ব্যবস্থা করলে আপনি হরতাল প্রত্যাহার করবেন। কিন্তু আপনাকে গতকাল প্রধানমন্ত্রী ফোন করে গনভবণে আমন্ত্রন করলে আপনি তার আমন্ত্রনে সাড়া না দিয়ে মানুষ হত্যার কাজে নেমেছেন।” তিনি আরও বলেন, “গতকাল ওমর ফারুকের কার্যালয়ে বোমা মেরে তাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে।”

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন