এই মুহূর্তে

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » এই মুহূর্তে » ঝিনাইদহে ১৮ দলের ডাকা সকাল সন্ধ্যা হরতাল চলছে, হরিণাকুণ্ডে ১৪৪ ধারা অব্যাহত

ঝিনাইদহে ১৮ দলের ডাকা সকাল সন্ধ্যা হরতাল চলছে, হরিণাকুণ্ডে ১৪৪ ধারা অব্যাহত

ঝিনাইদহে ১৮ দলের ডাকা সকাল সন্ধ্যা হরতাল চলছে, হরিণাকুণ্ডে ১৪৪ ধারা অব্যাহত

১৮ দলীয় জোটের সারাদেশ ব্যাপি তিন দিনের হরতাল চলাকালে, ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ড উপজেলা বিএনপির সভাপতি ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন হত্যার প্রতিবাদে আজ  ঝিনাইদহ জেলায় সকাল সন্ধ্যা হরতাল চলছে।

এদিকে আইনশৃঙ্খলার অবনতির আশংকায় হরিণাকুণ্ডের পৌর এলাকায় সোমবার সন্ধ্যা থেকে জারি করা অনির্দিষ্টকালের ১৪৪ ধারা অব্যাহত রয়েছে।

হরতাল সমর্থকরা  সকাল থেকেই জেলার ছয় উপজেলায় সড়কের উপর টায়ার জ্বালিয়ে পিকেটিং করছে । সকাল ৮টার দিকে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এমএ মজিদের নেতৃত্বে শহরের মডার্নমোড় থেকে হরতালের সমর্থনে একটি মিছিল বের হয়।

এছাড়া কালীগঞ্জ, কোটচাঁদপুর, মহেশপুর ও শৈলকুপা শহরেও মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা।

হরতালে দূরপাল্লার সকল যানবাহন চলাচল ও দোকানপাট বন্ধ রয়েছে। নাশকতা এড়াতে শহরের মোড়ে মোড়ে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 2 = 6

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>