Azizul Bashar
এই মুহূর্তে

শুক্রবার | ১৭ আগস্ট, ২০১৮ | ২ ভাদ্র, ১৪২৫ | ৫ জিলহজ্জ, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আলোচনার সুযোগ নেই: তোফায়েল আহমেদ

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আলোচনার সুযোগ নেই: তোফায়েল আহমেদ

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আলোচনার সুযোগ নেই: তোফায়েল আহমেদ

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আলোচনার আর সুযোগ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্তর্বর্তীকালীন সরকার গঠনের প্রক্রিয়া শুরু করে দিয়েছেন। বিএনপি চাইলে অন্তর্বর্তীকালীন সরকারে অংশগ্রহণ করতে পারে।

বুধবার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে কৃষকলীগের আয়োজনে কৃষক সমাবেশে  তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সংলাপের আহ্বান জানিয়েছিলেন। কিন্তু বিএনপি প্রত্যাখ্যান করেছে। তত্ত্বাবধায়ক নিয়ে আর আলোচনার সুযোগ নেই। তত্ত্বাবধায়ক দাবি নিয়ে নয়, নিঃশর্ত আলোচনা করতে চাইলে আওয়ামীলীগ সব সময় প্রস্তুত।

তোফায়েল আহমেদ বলেন, ২৫ অক্টোবরের পর সরকার ও সংসদ থাকবে না সংবিধান না পড়ে বিরোধী দলের নেতারা এসব না জেনে কথা বলেছেন। আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত সরকার ও সংসদ দুই-ই বহাল থাকবে।

সংলাপের জন্য আবার সরকারকে উদ্যোগ নিতে হবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে তোফায়েল আহমেদ বলেন, আলোচনার সুযোগ আপনারাই নষ্ট করেছেন।
আওয়ামীলীগের এ উপদেষ্টামন্ডলীর সদস্য বলেন, পৃথিবীর প্রতিটি দেশে যে ভাবে নির্বাচন হয়,আমাদের  দেশেও  সেভাবেই নির্বাচন হবে।
কৃষকলীগের সভাপতি মোতাহার হোসনে মোল্লার সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন- একেএম রহমত আলী এমপি, আফম বাহাউদ্দিন নাছিম, খন্দকার শামসুল হক রেজা প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন