এই মুহূর্তে

শুক্রবার | ২০ অক্টোবর, ২০১৭ | ৫ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » এই মুহূর্তে » গুলশানের কার্যালয়ে বেগম জিয়ার সঙ্গে সিপিবি ও বাসদ নেতাদের বৈঠক

গুলশানের কার্যালয়ে বেগম জিয়ার সঙ্গে সিপিবি ও বাসদ নেতাদের বৈঠক

গুলশানের কার্যালয়ে বেগম জিয়ার সঙ্গে সিপিবি ও বাসদ নেতাদের বৈঠক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকের পর এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠকে বসেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) নেতারা।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বুধবার রাত  ৮টায় এ বৈঠক শুরু হয়। চলমান রাজনৈতিক সংকট নিরসনের লক্ষ্যে বাংলাদেশের সিপিবি ও বাসদের নেতারা এ বৈঠকে অংশ নেন।

এই বৈঠকে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম এবং বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামানের নেতৃত্বে ১৪ সদস্যের প্রতিনিধি দলে রয়েছেন- সিপিবির সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদ, উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান,মো. শাহ আলম, আহসান হাবীব লাভলু, রুহিন হোসেন প্রিন্স, শামসুজ্জামান সেলিম, রফিকুজ্জামান লায়েক এবং বাসদের বজলুর রশিদ ফিরোজ, জাহেদুল হক নিলু, রাজেকুজ্জামান রতন,রওশন আরা রসু এবং সদস্য অনিরুদ্ধ দাস অঞ্জন প্রমুখ।

বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন  দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান।

সিপিবি ও বাসদের সাথে বেগম জিয়ার বৈঠকের পর ১৮ দলীয় জোটের শীর্ষ নেতাদের সাথে বৈঠকে বসার কথা রয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন