শীর্ষ খবর

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » শীর্ষ খবর » বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট কিনতে না পেরে না.গঞ্জে ব্যাপক সংঘর্ষ, আহত ২০

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট কিনতে না পেরে না.গঞ্জে ব্যাপক সংঘর্ষ, আহত ২০

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের টিকিট কিনতে না পেরে না.গঞ্জে ব্যাপক সংঘর্ষ, আহত ২০

ইউনাইটেড কমারশিয়াল ব্যাংক লি: নারায়ণগঞ্জ শাখায় বাংলাদেশ নিউজিল্যান্ডের তৃতীয় ওয়ানডে ম্যাচের টিকেট বিক্রি না করায় শহরের চাষাঢ়া এলাকায় উত্তেজিত টিকেট সংগ্রহকারীরা কমপক্ষে ১৫ থেকে ২০টি যানবাহন ভাংচুর করেছে। এ সময় বাধা দিলে পুলিশের সঙ্গে টিকেট সংগ্রহকারীদের সংঘর্ষ, ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার  ঘটনা ঘটে। এতে পুলিশসহ ২০ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শটগানের গুলি ছুড়ে।

শুক্রবার সকাল ৭ টা ৩০ মিনিটে  দিকে শহরের চাষাঢ়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৬ জনকে আটক করেছে। তাৎক্ষণিকভাবে আটককৃতদের পরিচয় পাওয়া যায়নি।
এলাকার লোকজন জানান, ভোর থেকেই ক্রিকেট প্রেমীরা বাংলাদেশ-নিউজিল্যান্ডের তৃতীয় ওয়ানডে ম্যাচের টিকেট কিনতে ভোর থেকেই ইউসিবি ব্যাংকের নিচে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ের টিকেট বিক্রেতারা শুক্রবার টিকেট বিক্রি করা হবে না বলে জানালে অপেক্ষামান ক্রেতারা উত্তেজিত হয়ে চাষাঢ়া এলাকায় যানবাহন ভাংচুর শুরু করে।

টিকিট ক্রেতা অনেকে বলেন ,২৭ অক্টোবর টিকিট বিক্রির কথা থাকলে আমরা ভোর থেকে ব্যাংকের নিচে লাইন দিয়ে অপেক্ষা করি পরে আমাদের জানান,টিকিট আগামী ১ নভেন্বর বিক্রি করা হবে। তাদের কথা মত আজ ভোর রাত থেকে আমরা টিকিট কেনার জন্য আপেক্ষা করি পরে সকালে আমাদের বলা হয় আজ টিকিট বিক্রি করা হবেনা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ভোর থেকে লোকজন বাংলাদেশ-নিউজিল্যান্ডের ওয়ানডে টিকেটের জন্য অপেক্ষা করতে থাকে ইউসিবি ব্যাংকের নিচে। সকাল৭ ৩০ মিনিটের  দিকে টিকিট বিক্রেতারা বলেন শনিবার টিকেট বিক্রি করা হবে জানালে অপেক্ষমান ক্রেতারা যানবাহন ভাংচুর শুরু করে। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে একজন পুলিশ সদস্য আহত হন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 6 = 2

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>