বিনোদন

সোমবার | ২০ নভেম্বর, ২০১৭ | ৬ অগ্রহায়ণ, ১৪২৪ | ২৯ সফর, ১৪৩৯

প্রচ্ছদ » বিনোদন » আয়ের সব রেকর্ড ভেঙ্গে দিল কারিনা

আয়ের সব রেকর্ড ভেঙ্গে দিল কারিনা

আয়ের সব রেকর্ড ভেঙ্গে দিল কারিনা

অর্থ উপার্জনের পদ্ধতি কারিনা কাপুর খান থেকে শেখা দরকার। কোন অভিনেত্রীদের সিনেমায় কাজ করার বদৌলতে যে পরিমাণ অর্থ উপার্জন করেন ঐ পরিমাণ অর্থ কারিনা কাপুর মাত্র একটি নাচ পরিবেশন করার জন্য নিলেন।

খবর পাওয়া গেছে কারিনা মধ্যপ্রাচ্যের একটি রিয়েলিটি শো’ ‘আরাব’স গট টেলেন্ট’ এ নাচ পরিবেশন করার জন্য আনুমানিক দেড় কোটি রুপি নিয়েছেন। এর পূর্বে টিভি অনুষ্ঠানে নাচ পরিবেশন করার জন্য এতবড় পরিমানের অর্থ কোন অভিনেত্রীকে দেওয়া হয়নি। সূত্র হতে জানা যায়, কারিনা লেবানন যায় ছুটি কাটাতে এবং সেখানেই তিনি এই সুযোগটি পায়। কারিনা অনুষ্ঠানের শুরুতেই নাচ পরিবেশন করেন এবং এর পরদিন একটি নতুন চ্যানেল এর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়।

বলিউড বিশেষজ্ঞদের মতে, সাধারণত নাচ পরিবেশন এর জন্য অভিনেত্রীদেরকে এই পরিমাণ অর্থ প্রদান করা হয় না, কিন্তু কারিনা আরব দেশগুলোতে বেশ জনপ্রিয় সে কারণে তার এ পরিমাণ অর্থ উপার্জনের সুযোগ পেয়েছে। কারিনার পক্ষ হতে এ বিষয়ে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন