সিনেমা

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » বিনোদন » সিনেমা » ‘ধুম থ্রি’ আসলে হলিউড সিনেমার নকল

‘ধুম থ্রি’ আসলে হলিউড সিনেমার নকল

‘ধুম থ্রি’ আসলে হলিউড সিনেমার নকল

মাত্র তিন দিন। আর এই তিন দিনই প্রমাণ করে দিল আমির খানের ‘ধুম থ্রি’ কত বড় হিট হতে চলেছে। ইউটিউবে কোনও বলিউডের সিনেমার প্রোমো দেখতে এত উত্‍সাহ দেখা যায়নি, যেটা চলছে  ‘ধুম থ্রি’র প্রোমো, টিজার, আর পোস্টারকে ঘিরে।

চোপড়া ক্যাম্পের মার্কেটিং স্ট্র্যাটেজিতে ‘ধুম থ্রি’ রিলিজ পাওয়ার আগেই বলিউড একেবারে আচ্ছন্ন হয়ে গিয়েছে। ‘ধুম থ্রি’ যে হাসতে হাসতে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে তা নিয়ে এখন থেকেই নিশ্চিত সিনে বিশেষজ্ঞরা। কিন্তু প্রোমো রিলিজ পেতেই একটা রিষয় পরিষ্কার হয়ে গেল।

‘ধুম থ্রি’  আসলে হলিউডের ‘নাও ইউ সি মি’ (Now You See Me) সিনেমার  হুবহু নকল। প্রোমোতেই দেখা গেল এমন বেশ কিছু দৃশ্য যা প্রায় টুকে দেওয়া হয়েছে এই সিনেমা থেকে। এই খবর প্রকাশের পর বেশ কিছুটা অস্বস্তিতে পড়েছে ছবির প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মসও। তবে অমিতাভ বচ্চন , থেকে ঐশ্বরীয়া  রাই সবারই শুভেচ্ছা রয়েছে ‘ধুম থ্রি’ র দিকে।

আমির খান তো বলেই দিয়েছেন, ‘ধুম থ্রি’র বক্স অফিস সাফল্য শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ কেও ছাপিয়ে যাবে। আগামী ২০ ডিসেম্বর বিশ্বের রেকর্ড সংখ্যক  সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমা।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


8 − 3 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>