খবর

মঙ্গলবার | ১৯ সেপ্টেম্বর, ২০১৭ | ৪ আশ্বিন, ১৪২৪ | ২৭ জিলহজ্জ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » হরতালের নামে মানুষ খুন করছে বেগম জিয়া: শেখ হাসিনা

হরতালের নামে মানুষ খুন করছে বেগম জিয়া: শেখ হাসিনা

হরতালের নামে মানুষ খুন করছে বেগম জিয়া: শেখ হাসিনা

বিরোধীদলীয় নেতা হরতালের নামে সাধারন মানুষ খুন করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। রবিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জেল হত্যা দিবস উপলক্ষে এক জনসভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমি বিরোধীদলীয় নেতাকে গণভবনে আলোচনার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম, কিন্তু তিনি সে আমন্ত্রণ প্রত্যাখ্যান করে হরতাল করলেন। আর মানুষের জীবন কেড়ে নিলেন।’ এ সময়  তিনি ১৮ দলীয় জোটের বিগত শাসনামলের কঠোর সমালোচনাও করেন। প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হরতাল প্রত্যাহার করে সর্ব দলীয় সরকার গঠনে সহায্য করতে বলেন।

সমাবেশের সভাপতিত্ব করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

সমাবেশ আরো উপস্থিত আছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, নূহ-উল আলম লেলিন, মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, উপ প্রচার সম্পাদক অসীম কুমার উকির, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহে আলম মোরাদ, ছাত্র লীগ সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


5 − 2 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>