জাতীয়

মঙ্গলবার | ২৫ জুলাই, ২০১৭ | ১০ শ্রাবণ, ১৪২৪ | ১ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » জাতীয় » বরগুনায় শান্তিপূর্ণ হরতাল পালিত

বরগুনায় শান্তিপূর্ণ হরতাল পালিত

বরগুনায় শান্তিপূর্ণ হরতাল পালিত

বিএনপিসহ ১৮ দলের ডাকা ৬০ ঘন্টা হরতালের প্রথম দিন বরগুনায় শান্তিপূর্ণ ভাবে অতিবাহিত হয়েছে। এদিকে নাশকতা সৃষ্টির আশঙ্কায় রাতে জেলাসদরসহ বিভিন্নস্থান থেকে ১২ জনকে আটক করেছে থানা পুলিশ। সকাল থেকে দূর-পাল্লার কোন যানবাহন চলাচল করেনি। এছাড়া আন্তঃজেলার মহাসড়কেও কোন বাস চলাচল করেনি। শহরের দোকান-পাট বন্ধ ছিল। এদিকে পুলিশি বাঁধা ছাড়াই হরতালের পিকেটিং মিছিল করেছে ও সমাবেশ করেছে ১৮ দলের নেতা কর্মীরা।

সকাল ১১ টায় জেলার দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে স্থানীয় পৌর সুপার মার্কেটের সামনে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হন। জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লার সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এস এম নজরুল, কেন্দ্রীয় বিএনপি সদস্য মো.নজরুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক রেজবুল কবির, সদর উপজেলা সভাপতি আবদুল হালিম, জেলা যুবদল সভাপতি তালিমুল ইসলাম পলাশ, শ্রমিকদল সভাপতি গোলাম হায়দার হাদি, ছাত্রদলের প্রথম যুগ্ম-আহবায়ক মুরাদুজ্জামান টিপন প্রমুখ।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


9 − = 1

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>