জাতীয়

বুধবার | ১৮ অক্টোবর, ২০১৭ | ৩ কার্তিক, ১৪২৪ | ২৭ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » জাতীয় » শেরপুরে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ: আহত ৮

শেরপুরে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ: আহত ৮

শেরপুরে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষ: আহত ৮

বগুড়ার শেরপুরে ছাত্রদলের  কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের জের ধরে ছাত্রদলের দু’গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকসহ অন্তত ৮জন আহত হয়েছেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন নিয়ে দলের উপজেলা সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গতকাল হরতাল চলাকালে বেশ কয়েকজন ছাত্রদল নেতাকর্মী ঐ ইউনিয়নের নবগঠিত কমিটির তালিকাতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানকে স্বাক্ষর করতে বলেন। এসময় ঐ ছাত্রদল নেতা উক্ত কমিটির সভাপতির পছন্দের ব্যক্তিদের নিয়ে তৈরীকৃত বলে অভিযোগ করে তাতে স্বাক্ষর দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে ছাত্রদলের সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থক ও সাধারণ সম্পাদকসহ তার সমর্থকদের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। পরে বিএনপির নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, কমিটি গঠন নিয়ে নিজেদের মধ্যে ভুল বোজাবুঝি সৃষ্টি হয়েছে। আর এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে সামান্য বাকবিতন্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। এমনকি মুহুর্তেই তা সমাধান হয়েছে বলে এই ছাত্রদল নেতা জানান। অপরদিকে এ প্রসঙ্গে বক্তব্য জানতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, উদ্ভুত পরিস্থিতি নিয়ে দলের উর্ধ্বতন নেতৃবৃন্দ দু’একদিনের মধ্যেই আলোচনায় বসবেন। তাই এ মুহুর্তে উক্ত ঘটনার বিষয়ে সরাসরি মন্তব্য করতে তিনি অস্বীকৃতি জানান।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন