এই মুহূর্তে

বৃহস্পতিবার | ২৭ জুলাই, ২০১৭ | ১২ শ্রাবণ, ১৪২৪ | ৩ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » এই মুহূর্তে » পিলখানা হত্যা মামলার রায়ের প্রস্তুতি শেষ

পিলখানা হত্যা মামলার রায়ের প্রস্তুতি শেষ

পিলখানা হত্যা মামলার রায়ের প্রস্তুতি শেষ

পিলখানা হত্যা মামলার রায়কে কেন্দ্র করে পুরান ঢাকার বকশীবাজারে ঢাকা কেন্দ্রীয় কারাগার সংলগ্ন মাঠে ও মাঠের বাইরে বহু স্তর বিশিষ্ট কড়া নিরাপত্তার ব্যবস্হা করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্হা জোরদার করার জন্য ৮৬৬ জন পুলিশ, ২০০ জন এর মত র‌্যাব সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও মাঠে এবং মাঠের বাইরে প্রচুর সংখ্যক গোয়েন্দা ও সাদা পোশাকের পুলিশ মোতায়েন রয়েছে।

মোট ৮৫০ জন আসামীর মধ্যে এখন পর্যন্ত আনা হয়েছে ৮১৩ জনকে। এরমধ্যে ২ জন পলাতক, ৪ জন বিচার চলাকালীন অবস্হায় মারা যান এবং ১৩ জন জামিনে আছেন।

সকাল ৯.৩০ মিনিটে রায় ঘোষনার কথা থাকলেও মামলার বিচারক আক্তারুজ্জামান এখনও আদালতে না আসায় রায় ঘোষনায় কিছুটা বিলম্ব হচ্ছে।

আসামী পক্ষ ও রাষ্ট্র পক্ষের সকল আইনজীবি উপস্হিত আছেন। এদের মধ্যে শুধুমাত্র মামলার চীফ প্রসিকিউটর এ্যাডভোকেট আনিসুল হক রাষ্ট্রীয় কাজে দেশের বাইরে আছেন।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


7 − = 1

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>