শীর্ষ খবর

শনিবার | ১৯ আগস্ট, ২০১৭ | ৪ ভাদ্র, ১৪২৪ | ২৬ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » শীর্ষ খবর » বগুড়ার হরতাল চিত্র

বগুড়ার হরতাল চিত্র

বগুড়ার হরতাল চিত্র

বগুড়ায় ১৮ দলের ডাকা ৬০ ঘন্টা হরতালের দ্বিতীয় দিনে জনজীবন স্থবির হয়ে পড়েছে। শহরের গলিপথে মানুষ পায়ে হেঁটে চলাচল করছে। সবধরনের ব্যবসায় প্রতিষ্ঠান, দোকান পাট বন্ধ রয়েছে। রাজপথে শুধু হরতালের সমর্থনে মিছিল, পিকেটিং,  সমাবেশ দেখা যাচ্ছে। হরতাল সমর্থকদের ওপর পুলিশ রাবার বুলেট,টিয়ার শেল নিক্ষেপ করে ট্রেন চলাচল স্বাভাবিক করেছে।

সকাল সাড়ে ৮টায় বগুড়া ষ্টেশনে শান্তাহার থেকে লালমনিরহাটগামী একটি ট্রেন পৌঁছলে ৪০-৫০ জন হরতাল সমর্থক রেললাইন অবরোধ করে। এসময় রেল পুলিশ তাদের সরাতে ব্যর্থ হয়। তখন সদর থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরোধকারীদের উপর রাবার বুলেট, টিয়ার শেল নিক্ষেপ করলে পাল্টা ১০-১২ টি ককটেল বিষ্ফোরন ঘটায়। সদর থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, অবরোধ তুলতে ৪০ রাউন্ড শর্টগান ও রাবার বুলেট এবং ২ রাউন্ড টিয়ার শেল ব্যবহার করা হয়েছে। এ ছাড়া অন্যান্য উপজেলায় সর্বাত্নক হরতাল পালিত হচ্ছে।

বিকেলে হরতালের সমর্থনে সাতমাথায় সমাবেশ করবে ১৮ দল। হরতালের সমর্থনে শহরের বিভিন্ন মোড়ে মিছিল সমাবেশ করেছে ১৮ দলের নেতাকর্মীর। ধুনট উপজেলা সদরের বিভিন্ন রাস্তায় মিছিল ও পিকেটিং করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


7 − 3 =

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>