Happy New Year 
 2018
অপরাধ

মঙ্গলবার | ২৩ জানুয়ারি, ২০১৮ | ১০ মাঘ, ১৪২৪ | ৪ জমাদিউল-আউয়াল, ১৪৩৯

প্রচ্ছদ » খবর » অপরাধ » গৃহবধু খুন, স্বামী-শ্বশুর-শ্বাশুরীসহ চারজন গ্রেফতার

গৃহবধু খুন, স্বামী-শ্বশুর-শ্বাশুরীসহ চারজন গ্রেফতার

গৃহবধু খুন, স্বামী-শ্বশুর-শ্বাশুরীসহ চারজন গ্রেফতার

জামালপুরে স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। নিহত খোরশেদা বেগম (২৪) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করার অভিযোগে স্বামী মিজানুর রহমান, বড় ভাই রেজাউল শ্বশুর-শ্বাশুরীসহ চারজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে,গত সোমবার রাতে জামালপুর সদর উপজেলার নান্দিনা পূর্ববাজারে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পাঁচ বছর আগে শেরপুর সদর উপজেলার বেতমারী গ্রামের বয়েজ উদ্দিনের মেয়ে খোরশেদা বেগমের সঙ্গে জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের নান্দিনা পূর্ববাজারের বাসিন্দা মোফাজ্জল হোসেনের ছেলে মিজানুর রহমান মিজানের বিয়ে হয়। তাদের ঘরে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে। স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে সোমবার গভীর রাতে খোরশেদাকে নির্যাতন করে গুরুতর আহত করা হয়। রাতেই আশঙ্কাজনক অবস্থায় নান্দিনা জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পুলিশের সুরতহাল রিপোটে নিহতের শরীরে একধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী মিজানুর রহমান, বড় ভাই রেজাউল, শ্বশুর মোফাজ্জল ও শ্বাশুরী রিনা বেগমকে গ্রেফতার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাত মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় জামালপুর সদর থানার মামলা রুজু করা হয়েছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন