ক্রিকেট

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খেলাধুলা » আন্তর্জাতিক » ক্রিকেট » বাংলাদেশের সম্মানজনক হার

বাংলাদেশের সম্মানজনক হার

বাংলাদেশের সম্মানজনক হার

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের একমাত্র টি-২০ ম্যাচের টসে জিতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। নিউজিল্যান্ড ৫ উইকেটে ২০৪ রান সংগ্রহ করে। নিউজিল্যান্ড দলের সি মুনরো অপরাজিত থেকে ৩৯ বলে ৭৩ রান করেন। এবং এপি ডেভিচ ৩১ বলে ৫৯ রান করে। নিউজিল্যান্ড দলের প্রথম উইকেটটি পান বাংলাদেশী স্পীনার আবদুর রাজ্জাক। সর্বোচ্চ উইকেট পান আল-আমীন। তাছাড়াও সোহাগ গাজী ও জিয়াউর রহমান ১টি করে উইকেট পান। নিউজিল্যান্ডের সি মুনরো এবং এনএল ম্যাককুলাম অপরাজিত থাকেন।

বাংলাদেশ ২০৫ রানের টার্গেট নিয়ে ১৮৯ রান করেন ৯ উইকেট এর বিনিময়ে। বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম ২৯ বলে ৫০ রান করেন। বাংলাদেশ দলের প্রথম উইকেট শামসুর রহমান ২ বলের মাথায় ৪ রান করে গ্যালারীতে ফিরে যান। ঠিক তেমনি জিয়াউর রহমান ২ বলে ৬ রান ও মমিনুল ৬ বলে ৯ রান করে আউট হয়।

বিশাল রানের তাড়া করতে গিয়ে বাংলাদেশ একবার জয়ের সম্ভাবনা জাগিয়ে তোলে। কিন্তু ১৮ বলে সাত চার ও এক ছয়ে ফিফটি করার পরের বলেই কোরে এন্ডারসনের কাছে উইকেট বিলিয়ে দেন স্বাগতিক অধিনায়ক। নাসির তাকে অনুসরন করে ২৮ রানে সাজঘরে ফিরলে জয়ের আশা শেষ হয়ে যায়। তারপরও বাংলাদেশের প্রাপ্তি অনেক।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


5 − = 4

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>