শীর্ষ খবর

বৃহস্পতিবার | ১৯ অক্টোবর, ২০১৭ | ৪ কার্তিক, ১৪২৪ | ২৮ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » শীর্ষ খবর » বেগম জিয়ার শ্রদ্ধা নিবেদন জিয়ার মাজারে

বেগম জিয়ার শ্রদ্ধা নিবেদন জিয়ার মাজারে

বেগম জিয়ার শ্রদ্ধা নিবেদন জিয়ার মাজারে

সংহতি দিবসের স্মরণে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবরে বিএনপি’র ফুলেল শ্রদ্বা

আজ বেলা ১১টায় শেরে বাংলা নগরে নেতা-কর্মীদের নিয়ে জিয়ার কবরে পুস্পমাল্য অর্পণ করেন বিএনপি চেয়ারপারসন  বেগম খালেদা জিয়া। পরে পয়াত নেতার আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাতে অংশ নেন তিনি।

১৯৭৫ সালের ৭ ই নভেম্বরের সেই দিনটিকে প্রতি বছর বিএনপি পালন করে আসছে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ হিসাবে। প্রত্যেক বছরের মত আজ ভোরে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় বেগম জিয়ার সঙ্গে ছিলেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, এম কে আনোয়ার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মাহমুদুল হাসান, শাহজাহান ওমর, রুহুল আলম চৌধুরী, আহমেদ আজম খান, এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মহানগর সদস্য সচিব আবদুস সালাম, বিরোধী দলীয় প্রধান হুইপ জয়নুল আবদিন ফারুক, লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরানসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।

জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) কবর প্রাঙ্গণে রক্তদান কর্মসূচির আয়োজন করে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন