প্রধান খবর

বুধবার | ১৮ অক্টোবর, ২০১৭ | ৩ কার্তিক, ১৪২৪ | ২৭ মহররম, ১৪৩৯

প্রচ্ছদ » প্রধান খবর » পরিবহণ ধর্মঘটে নাকাল রাজধানীবাসী

পরিবহণ ধর্মঘটে নাকাল রাজধানীবাসী

পরিবহণ ধর্মঘটে নাকাল রাজধানীবাসী

টানা ৬০ ঘন্টা হরতালের একদিন পর পরিবহণ ধর্মঘটে নাকাল নগরবাসী। মালিক সমিতির ধর্মঘটের কারণে সপ্তাহিক ছুটির দিনে যারা ঘর থেকে বের হয়েছে, বিড়ম্বনায় পড়তে হয়েছে তাদেরকে।

ডেমরা থানা আওয়ামীলীগের নেতা ও আন্ত:জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক খাইরূল ইসলাম মোল্লার হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে ধর্মঘাটের ডাক দিয়েছে পরিবহণ মালিক সমিতি।

এই ধর্মঘটের ফলে  রাজধানীর সাথে দূরপাল্লার সব বাস চলাচল বন্ধ রয়েছে। সকাল থেকে রাজধানীর বিভিন্ন টার্মিনালগুলোর সামনে পরিবহণ শ্রমিকদের লাঠিহাতে অবস্থান করতে দেখা গেছে। অন্য দিকে বাস না পেয়ে যাত্রীদের দুর্ভোগ চরমে উঠেছে।

ধর্মঘটে বাসের পাশাপাশি টেম্পু-লেগুনা চলাচলে বাধা দিচ্ছে পরিবহণ শ্রমিকরা। সিএনজি ও অটোরিক্সা চলাচল করতে দেখা  গেছে। রাজধানীর তিনটি আন্ত:জেলা বাস টার্মিনাল থেকে কোন বাস সকাল থেকে চেড়ে যায়নি।

এই হত্যাকাণ্ডের পর রাতে দূরপাল্লার বাস ধর্মঘট ডাকার ঘোষণা দেন বাস মালিকরা। বাস মালিকদের নেতা কী কারণে খুন হয়েছেন, সে বিষয়ে স্পষ্ট কোনো ধারণা পাওয়া যায়নি। পুলিশ বলছে, তারা তদন্ত চালাচ্ছে।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

মন্তব্য করুন