জাতীয়

বুধবার | ২৬ জুলাই, ২০১৭ | ১১ শ্রাবণ, ১৪২৪ | ২ জিলক্বদ, ১৪৩৮

প্রচ্ছদ » খবর » জাতীয় » খুলনা সিটি কর্পোরেশনের তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

খুলনা সিটি কর্পোরেশনের তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

খুলনা সিটি কর্পোরেশনের তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

আজ সকাল ১১ টায় খুলনা সিটি কর্পোরেশনের তৃতীয় সাধারণ সভা নগর ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান-এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সাবেক শিক্ষামন্ত্রী এ্যাড. এস এম আমজাদ হোসেন ও সাবেক জাতীয় ক্রিকেটার সালাহউদ্দিন-এর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।

সভায় ওয়ার্ড কার্যালয়ের জন্য আসবাবপত্র ক্রয়ে প্রতিটি ওয়ার্ডে সমান অর্থ বরাদ্দ এবং বরাদ্দকৃত অর্থ দ্বারা গঠিত কমিটির মাধ্যমে প্রয়োজনীয় আসবাবপত্র ক্রয় করার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতির বক্তৃতায় সিটি মেয়র পবিত্র ঈদ-উল-আযহা, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৃহীত কার্যক্রম সফলভাবে সম্পন্ন এবং কোরবাণীর পশুর হাট সফলভাবে পরিচালনা করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বৃহৎ এ আয়োজনগুলি সম্পন্ন করা সম্ভব হয়েছে। ঐক্যবদ্ধভাবে সচেষ্ট থাকলে আমাদের ওপর নগরবাসীর দেয়া দায়িত্বও সফলভাবে পালন করা সম্ভব হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, নির্ধারিত সময়ে সভার আলোচ্য সূচী শেষ করা সম্ভব না হওয়ায় সভা মূলতবী ঘোষণা করা হয় এবং আগামী রবিবার বেলা ১১টায় এ সভা পুনরায় শুরু হবে বলে জানানো হয়।

 

বিসিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল ঠিকানা প্রকাশ করা হবে না। আবশ্যিক *

*


− 1 = 4

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>